নিজস্ব প্রতিবেদন : আইপিএল শেষ হলেই বিশ্বকাপের দামামা বাজবে। মাঝে তাই বিশ্রামের সময় কম। কিন্তু এম এস ধোনি এই সময়ের মধ্যে কিছুটা জিরিয়ে নিতে চাইছেন। চেন্নাইয়ের হয়ে এই মুহূর্তে দুরন্ত ফর্মে রয়েছেন। তাঁর নেতৃত্বে চেন্নাইও ছুটছে। এর পর বিশ্রাম নিলে ছন্দপতন হবে না তো! ধোনি অবশ্য বাধ্য হয়েই বিশ্রাম নেওয়ার কথা ভাবছেন। পিঠের চোটটাই তাঁকে ভাবিয়ে তুলেছে। তাও ঠিক বিশ্বকাপের আগে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  চোখ রাঙালেন রশিদ খান, ওয়াটসন বুঝিয়ে দিলেন কে 'বস'!


বেশ কিছুদিন ধরে পিঠের ব্যথায় ভুগছেন ধোনি। চোটের জন্য হায়দরাবাদের বিরুদ্ধে আগের ম্যাচে খেলতে পারেননি তিনি। ধোনির এই পিঠে ব্যথা ভারতীয় ক্রিকেট বোর্ড ও সমর্থকদেরও চিন্তায় ফেলে দিয়েছে। তবে ধোনি জানিয়েছেন, বিশ্বকাপের আগে চোট নিয়ে তিনি কোনওরকম ঝুঁকি নেবেন না। প্রয়োজনে কিছুদিন বিশ্রাম নেবেন। মঙ্গলবার হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ শেষে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন ধোনি। তখনই ধোনি বলেন, আমার চোটটা আগের অবস্থাতেই রয়েছে। আরও খারাপ অবস্থায় যেতে পারত, তবে আপাতত সেটা হয়নি। আমি এই চোট নিয়ে কোনও ঝুঁকি নেব না। প্রয়োজনে কিছুদিন বিশ্রাম নেব।


আরও পড়ুন-  IPL 2019 : দীনেশ কার্তিক অধিনায়ক থাকবেন? উত্তর দিলেন কলকাতার কোচ কালিস



অল্প-বিস্তর চোট-আঘাত নিয়ে ধোনি আগেও খেলেছেন। কিন্তু এবার ব্যাপারটা একটু সিরিয়াস। তাই ধোনির কপালেও চিন্তার ভাঁজ পড়ছে। প্রসঙ্গত, এবার আইপিএলে ধোনির নেতৃত্বে ১১টি ম্যাচের মধ্যে আটটিতে জিতেছে চেন্নাই। সবার আগে প্লে-অফ মোটামুটি নিশ্চিত তাদের। অন্যদিকে, কেরিয়ারের শেষ বিশ্বকাপে নামবেন তিনি। তাই বাড়তি সতর্কতা অবলম্বন করতে চাইছেন। কোনও রকম ঝুঁকি নিতে রাজি নয় তিনি।