চোখ রাঙালেন রশিদ খান, ওয়াটসন বুঝিয়ে দিলেন কে 'বস'!

ওয়াটসনকে অকারণে উত্যক্ত করে ফল ভুগতে হয়েছে রশিদকে। এমনই বক্তব্য চেন্নাই সমর্থকদের। 

Updated By: Apr 24, 2019, 03:34 PM IST
চোখ রাঙালেন রশিদ খান, ওয়াটসন বুঝিয়ে দিলেন কে 'বস'!

নিজস্ব প্রতিবেদন : আট নম্বর ওভারে বোলিং করতে এসেছিলেন রশিদ খান। আফগান স্পিনার এমনিতে এবার আইপিএলে দুরন্ত ফর্মে রয়েছে। তাবড় ব্যাটসম্যানরাও তাঁকে সামলাতে হিমশিম খাচ্ছেন। ফলে রশিদ বোলিং করতে আসার আগে প্রচণ্ড আত্মবিশ্বাসী ছিলেন। ধরেই নিয়েছিলেন, তাঁর বিরুদ্ধে বিধ্বংসী হয়ে ওঠা এই মুহূর্তে কোনও ব্যাটসম্যানের পক্ষে সম্ভব নয়। কিন্তু বাস্তবে হল ঠিক উল্টো। রশিদ খানের ওভারের দ্বিতীয় বলেই বাউন্ডারি মেরে বসলেন শেন ওয়াটসন। রশিদ যেন আকাশ থেকে পড়লেন। তার উপর ওয়াটসন কেমন যেন তাচ্ছিল্যে ভরা অভিব্যক্তি জাহির করেছিলেন। তাতেই চটলেন রশিদ।

আরও পড়ুন-  IPL 2019 : দীনেশ কার্তিক অধিনায়ক থাকবেন? উত্তর দিলেন কলকাতার কোচ কালিস

নন-স্ট্রাইকিং এন্ড থেকে ওয়াটসন ফেরার সময় তাঁকে উদ্দেশ্য করে চোখ রাঙালেন রশিদ। ওয়াটসন অবশ্য সেই সময় পাল্টা কিছু করেননি। কিন্তু রশিদকে যে শায়েস্তা করার জন্য বেছে নিয়েছিলেন তা বুঝিয়ে দিলেন ইনিংস গড়াতেই। ৫৩ বলে ৯৬ রানের ইনিংস খেললেন ওয়াটসন। যা নিয়ে এখন চারপাশে আলোচনা। রশিদের চার ওভারের মধ্যে ১৩টি বল খেলেছেন অজি অলরাউন্ডার। করেছেন ৩০ রান। ৪ ওভারে ৪৪ রান দিয়েছেন রশিদ এদিন। পেয়েছেন একটি উইকেট। আইপিএলে এবার এর আগে কোনও ম্যাচে চার ওভার হাত ঘুরিয়ে এত রান দেননি আফগান স্পিনার রশিদ।

আরও পড়ুন-  IPL 2019, CSKvSRH: দুরন্ত ওয়াটসন! হায়দরাবাদকে হারিয়ে লিগ শীর্ষে ধোনির চেন্নাই

ওয়াটসনকে অকারণে উত্যক্ত করে ফল ভুগতে হয়েছে রশিদকে। এমনই বক্তব্য চেন্নাই সমর্থকদের। ফর্মে থাকলে ওয়াটসন কী করতে পারেন তা দেখিয়ে দিলেন। রশিদের মতো বিশ্বমানের স্পিনারেরও তখন অসহায় আত্মসমর্পণ ছাড়া কিছু করার থাকে না। 

.