নিজস্ব প্রতিবেদন: গত বিশ্বকাপের মতো এবারও সেমিফাইনালে থেমে গিয়েছে ভারতের অভিযান। বিরাট কোহলির হাতে উঠল না বিশ্বকাপ। আর তারপরই আইসিসি-র টুইট করা কিং কোহলির একটি ছবি নিয়ে তামাশা করলেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচের আগে একটি কিং কোহলির একটি ছবি পোস্ট করেছিল আইসিসি। ওই ছবিতে রাজপোশাকে সিংহাসনে বসে রয়েছেন ভারত অধিনায়ক। পিছনে লেখা, বিশ্বকাপ ১৯৮৩, ২০১১। আইসিসি-র ওই টুইটকে স্বাগত জানান ভারতীয় ক্রিকেটভক্তরা। তবে আপত্তি ব্যক্ত করেন অন্য দলের সমর্থকরা। তাঁদের অভিযোগ, পক্ষপাতিত্ব করেছে ক্রিকেটের নিয়ামক সংস্থা। সেবার বিষয়টি জলঘোলা হয়েছিল।



সেমিফাইনালে ভারতের বিদায়ের পর আইসিসির ওই টুইট নিয়ে বিরাটকে নিশানা করেছেন মাইকেল ভন। নিজের ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে বিরাটের হাতে বিমানের টিকিট ধরিয়ে তিনি লিখেছেন, 'টিকিট নিন'।   



বুধবার নিউজিল্যান্ডের ২৪০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ে টিম ইন্ডিয়া। কিন্তু শেষের দিকে আশার আলো দেখিয়েছিলেন রবীন্দ্র জাডেজা ও মহেন্দ্র সিং ধোনির জুটি। জাদেজা দ্রুত রান তুলতে গিয়ে আউট হলেও ক্রিজে ছিলেন ধোনি। কিন্তু একটা রান আউটেই সব শেষ। সেমিফাইনালে ১৮ রানে হেরে বিদায় নিল বিরাট কোহলির দল। অপেক্ষা আরও ৪ বছরের। 


আরও পড়ুন- ICC World Cup 2019: নিউ জিল্যান্ডের বিরুদ্ধে ভুল আম্পায়ারিং-এর শিকার ধোনি! রান আউট নিয়ে প্রশ্ন