নিজস্ব প্রতিবেদন: ২০২১ সালে টোকিও অলিম্পিক যদি বাতিল হয়ে যায়, তা হলে আর ২০২৪-এর অলিম্পিক পর্যন্ত অপেক্ষা করবেন না ভারতীয় টেনিস তারকা লিয়েন্ডার পেজ । সেক্ষেত্রে নিজের আট নম্বর অলিম্পিক না খেলেই টেনিস সার্কিটকে বিদায় জানাবেন ভারতের সর্বকালের অন্যতম সেরা টেনিস তারকা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


ইনস্টাগ্রামে চ্যাটে প্রাক্তন ডাবলস সঙ্গী পূরব রাজাকে লিয়েন্ডার বলেন, যদি টোকিও অলিম্পিক বাতিল হয়ে যায়, তাহলে  রিও অলিম্পিকই তার শেষ অলিম্পিক হয়ে থাকবে।



গত বছরের ডিসেম্বরে লিয়েন্ডার ঘোষণা করেছিলেন যে ২০২০ সালই পেশাদার টেনিস কেরিয়ারে তাঁর শেষ বছর  হতে চলেছে। রিও অলিম্পিকে ভারতের প্রতিনিধিত্ব করে টেনিস সার্কিটকে বিদায় জানাবার পরিকল্পনা ছিল তাঁর। সেক্ষেত্রে প্রথম ভারতীয় হিসাবে আটটা অলিম্পিকে প্রতিনিধিত্ব করার সুযোগ ছিল ১৮টি গ্র্যান্ডস্ল্যাম জয়ী এই টেনিস তারকার সামনে।



কিন্তু করোনা ভাইরাসের ধাক্কায় অলিম্পিক এক বছরের জন্য পিছিয়ে যায়। ফলে অবসর পরিকল্পনাও আপাতত এক বছরের জন্য পিছিয়ে দিতে হয়েছে লিয়েন্ডারকে। তবে ২০২১ সালের অলিম্পিকও যদি আন্তর্জাতিক অলিম্পিক কমিটি মারণ ভাইরাসের জন্য বাতিল করে দেয়, তাহলে আর অপেক্ষা করবেন না লি। ইতি টেনে দেবেন বর্ণময় টেনিস কেরিয়ারে।



আরও পড়ুন -  নতুন কোম্পানি তৈরির প্রক্রিয়া শুরু করল এটিকে-মোহনবাগান