নিজস্ব প্রতিবেদন: খেলা ছাড়ার পর কি এবার রাজনীতিতে? সৌরভ গাঙ্গুলিকে (Sourav Ganguly)নিয়ে জল্পনা নতুন নয়। রবিবার রাজভবনে প্রায় দু ঘণ্টা রাজ্যপাল জগদীপ ধনখড়ের (Governor West Bengal,Jagdeep Dhankhar) সঙ্গে বৈঠক করেন সৌরভ। রাজ্যপাল ও সৌরভের রবিবারের বৈঠক সেই জল্পনাকে উসকে দেয়। এরপর সোমবার ফিরোজ শাহ কোটলায় এক মঞ্চে সৌরভ গাঙ্গুলি-অমিত শাহ (Amit Shah)। অরুণ জেটলির মূর্তি উন্মোচনের অনুষ্ঠানে হাজির ছিলেন দু'জনই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

DDCA-এর অনুষ্ঠানের শেষে অবধারিতভাবে সৌরভকে জিজ্ঞেস করা হয়, বিজেপি-তে তিনি কিংবা তাঁর পরিবারের কেউ যোগ দিচ্ছেন কিনা? উত্তরে সৌরভ স্পষ্ট বলেন, "যদি রাজ্যপাল দেখা করতে চান, তাহলে দেখা তো করতেই হবে। এই বিষয়টা এই ভাবেই দেখুন।"



রবিবার রাজভবন থেকে বেরিয়ে রাজ্যপালের সঙ্গে তাঁর সাক্ষাৎকার নিয়ে কোনও রকম 'স্পেকুলেশন' করতে নিষেধ করছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। তিনি বলেন, রাজ্য়পালের সঙ্গে তাঁর এই সাক্ষাৎ নিয়ে যেন কোনও জল্পনা না করা হয়।


আজ সকালে দিল্লি উড়ে যাওয়ার আগে তাঁকে নিয়ে তৈরি হওয়া সমস্ত জল্পনা উড়িয়ে দেন সৌরভ। রাজনীতিতে যোগদান থেকে অমিত শাহর সঙ্গে কথা। সব জল্পনাতেই 'বাপি বাড়ি যা' ঢঙে বাউন্ডারির বাইরে পাঠান সৌরভ গাঙ্গুলি।


আরও পড়ুন - কোটলায় জেটলির মূর্তি উদ্বোধন, জল্পনার মাঝেই একমঞ্চে শাহ-সৌরভ