নিজস্ব প্রতিবেদন:  এবারের বিশ্বকাপে দুরন্ত কামব্যাক করেছে পাকিস্তান। ভারতের কাছে হারের পর সমালোচনায় বিদ্ধ হয়েছিল পাকদল। ভারতের বিরুদ্ধে ম্যাচের আগে প্রাক্তন পাক অধিনায়ক ইমরান খানের পরামর্শ না শোনার খেসারত দিতে হয়েছিল সরফরাজ আহমেদকে। কিন্তু দশ দিনের মধ্যেই নাটকীয় পরিবর্তন। দক্ষিণ আফ্রিকা আর নিউ জিল্যান্ডকে হারানোর পরেই বিশ্বকাপের শেষ চারে ওঠার লড়াইয়ে ফিরে এসেছে পাকিস্তান। কিউইদের হারানোর পরেই পাক প্রধানমন্ত্রী ইমরান খানের শুভেচ্ছা বার্তা এসে পৌঁছায় পাক ড্রেসিংরুমে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING



বাবর আজম, হ্যারিস সোহেল, শাহিন আফ্রিদিদের উদ্বুদ্ধ করে পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক, বর্তমানে দেশের প্রধানমন্ত্রী ইমরান খানের বার্তা, "তোমাদের দুরন্ত কামব্যাককে কুর্নিশ জানাই। বিশেষ করে বাবর, হ্যারিস এবং শাহিনকে দুরন্ত পারফরম্যান্সের জন্য অভিনন্দন।এভাবেই এগিয়ে চলো তোমরা।" ২০১৯ বিশ্বকাপে পাকিস্তান ঠিক যে জায়গায় দাঁড়িয়ে আছে, ১৯৯২ সালে ঠিক একই রকম পরিস্থিতি তৈরি হয়েছিল পাকিস্তানের। সেই অবস্থা থেকেই বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়েছিল ইমরানের পাকিস্তান।



এবারের বিশ্বকাপে প্রথম সাতটি ম্যাচের পারফরম্যান্সের নিরিখে ২৭ বছর আগের সেই পরিসংখ্যানে হুবহু মিল পাওয়া গিয়েছে। যা দেখে পাক সমর্থকরাও আশায় বুক বাঁধতেই পারেন।



ইমরান খানের পাশাপাশি ওয়াসিম আক্রম, ওয়াকার ইউনিসরাও অভিনন্দন জানিয়েছেন পাকিস্তান দলকে। বিশ্বকাপের শেষ চারে উঠতে বাকি দুটো ম্যাচই জিততে হবে সরফরাজদের। পরিসংখ্যানে মিল রেখে ২৭ বছর আগের স্মৃতি উস্কে দিয়ে পাকিস্তান বিশ্বকাপ জিততে পারে কিনা এখন সেটাই দেখার।


আরও পড়ুন - বাংলাদেশের কাছে ইচ্ছে করে হারবে ভারত! দাবি পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটারের