জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: করোনা ভাইরাসে আক্রান্ত হলেন মহম্মদ শামি। তার ফলে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গিয়েছেন ভারতের তারকা পেসার। সুত্র মারফত এমনটাই জানা যাচ্ছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মঙ্গলবার অর্থাৎ ২০ সেপ্টেম্বর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মোহালিতে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে খেলতে নামছে ভারত। সেই ম্যাচের জন্য শনিবার মোহালিতে পৌঁছে গিয়েছেন বিরাট কোহলিরা। একটি সর্ব ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, শামির যে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন, তা মোহালিতে পৌঁছানোর পর জানতে পেরেছে ভারতীয় দল। তবে দলের সঙ্গে মোহালিতে যাননি শামি। যা ভারতীয় তারকা পেসারের জন্য জোরদার ধাক্কা। কারণ প্রায় এক বছর পর দেশের জার্সিতে নামতে যাচ্ছিলেন শামি। 


আরও পড়ুন: Venkatesh Iyer : কেমন আছেন ভেঙ্কটেশ? টুইটারে কী বার্তা দিলেন মারকুটে ব্যাটার?


আরও পড়ুন: Legends League Cricket : জলে গেল নার্সের শতরান, ও’ব্রায়েন সেঞ্চুরির সৌজন্যে জিতল গুজরাত


আসন্ন অক্টোবর-নভেম্বরে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ঘরের মাঠে অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলবে ভারত। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিনটি ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবেন বিরাটরা। মঙ্গলবার প্রথম ম্যাচের পর আগামী শুক্রবার (২৩ সেপ্টেম্বর) নাগপুরে দ্বিতীয় টি-টোয়েন্টি এবং আগামী রবিবার (২৫ সেপ্টেম্বর) তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ আছে। সেই সিরিজে যে শামি খেলতে পারবেন, তা মোটামুটি বলে ধারণা সংশ্লিষ্ট মহলের।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)