নিজস্ব প্রতিবেদন :  আগের ম্যাচে কোরিয়ার কাছে আটকে গেলেও মঙ্গলবার সুলতান আজলান শাহ কাপ হকিতে জয়ে ফিরল ভারতীয় দল। আয়োজক মালয়েশিয়াকে ৪-২ গোলে হারাল মনপ্রীতরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING



প্রথম কোয়ার্টার গোলশূন্য থাকার পর দ্বিতীয় কোয়ার্টারের শুরুতেই সুমিতের গোলে এগিয়ে যায় ভারতীয় দল। চার মিনিট পরেই রাজি রহিমারে গোলে সমতায় ফেরে মালয়েশিয়া। তবে ২৭ মিনিটে ফের ভারতকে এগিয়ে দেন সুমিত কুমার। তৃতীয় কোয়ার্টারে টানা তিনটি পেনাল্টি কর্নার আদায় করে নেয় ভারত। ৩৬ মিনিটে স্কোরলাইন ৩-১ করেন বরুণ কুমার। এই সময়ভারতীয় রক্ষণে পালটা চাপ তৈরি করে মালয়েশিয়াও। চতুর্থ কোয়ার্টারে খেলা জমে ওঠে শেষ দিকে। খেলা শেষ হওয়ার মিনিট তিনেক আগে তেঙ্গকুর গোলে ব্যবধান কমায় মালয়েশিয়া। আর পরের মিনিটেই মনদীপ সিংয়ের গোলে জয় নিশ্চিত করে ফেলে ভারত। ৪-২ গোলে ম্যাচ জিতে নেয় মনপ্রীত সিংরা।



এশিয়ান গেমসে সোনাজয়ী জাপানকে হারিয়ে সাড়া জাগিয়ে সুলতান আজলান শাহ কাপ হকিতে অভিযান শুরু করেছিল ভারত। কিন্তু দ্বিতীয় ম্যাচেই কোরিয়ার সঙ্গে ১-১ ড্র করে বসে। তৃতীয় ম্যাচেই জয়ে ফিরল ভারতীয় হকি দল। মালয়েশিয়াকে ৪-২ গোলে হারিয়ে ছয় দলীয় এই টুর্নামেন্টে টেবিলে দ্বিতীয়স্থানে উঠে এল মনপ্রীত সিংরা।


আরও পড়ুন -  মরক্কোর বিরুদ্ধে শেষ মুহূর্তের গোলে জয়ে ফিরল মেসিহীন আর্জেন্টিনা