ওয়েব ডেস্ক : বৃষ্টির জন্য তৃতীয় টেস্টের তৃতীয় দিনের খেলার পুরোটাই ভেস্তে গিয়েছিল। কিন্তু, তারপরও এখনও ১ দিন বাকি খেলার। যদি নতুন করে বৃষ্টি না নামে বা অঘটন না ঘটে তাহলে ১ ম্যাচ বাকি থাকতেই ভারতের সামনে সিরিজ জয়ের হাতছানি রয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বৃষ্টিতে তৃতীয় দিনের খেলা ভেস্তে যাওয়ার পর চতুর্থ দিন সকালে ওয়েস্ট ইন্ডিজ ১ উইকেটে ১০৭ রান নিয়ে খেলা শুরু করে। সেখানে থেকে লাঞ্চ পর্যন্ত তাদের স্কোর দাঁড়ায় ৩ উইকেটে ১৯৪। এরপরই শুরু হয় ভূবনেশ্বর কুমারের করীশ্মা। তাঁর আঁটসাঁট বোলিংয়ের সামনে তাসের ঘরের মতো ভেঙে পড়ল ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিং লাইনআপ। মাত্র ৩৩ রানে পাঁচ উইকেট তুলে নিয়ে কার্যত তাদের ব্যাটিংয়ের মেরুদণ্ডই ভেঙে দিলেন তিনি। চা বিরতির আগেই ২২৫ রানে গুটিয়ে যায় অনভিজ্ঞ এই ওয়েস্ট ইন্ডিয়ান ব্যাটিং।


আরও পড়ুন- এক নজরে ঋদ্ধির রেকর্ড


দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে কার্যত ঝোড়ো ব্যাটিং করে ভারত। দিনের শেষে তারা ৩ উইকেটে ১৫৭ রান তোলে। অজিঙ্কা রাহানে ৫১ ও রোহিত শর্মা ৪১ রান করে নট আউট থাকেন।


এবার বিষয় থেকে যাচ্ছে দুটি। আজ কী আবার মাঠে নামবেন ভারতীয় ব্যাটসম্যানরা? নাকি এই স্কোর নিয়েই তাদের বিরুদ্ধে চ্যালেঞ্জ ছুড়ে দেবেন বিরাট কোহলি? যতই হোক এই সুযোগ তো আর ছেড়ে দেওয়া যায় না।