নিজস্ব প্রতিবেদন :  চোটের জন্য ২০২০ সালের আইপিএল থেকে ছিটকে গিয়েছেন দিল্লি ক্যাপিটালসের পেসার ইশান্ত শর্মা। কিন্তু তার চেয়েও বড় ধাক্কা পেতে চলেছে ভারতীয় দল! কপালে ভাঁজ ক্যাপ্টেন কোহলির। কারণ বছর শেষে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে ইশান্ত ফিরতে পারবেন কিনা তা নিয়ে কিন্তু সংশয় রয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এবারের মতো আইপিএল শেষ হয়ে গিয়েছে ইশান্ত শর্মার। দিল্লি ক্যাপিটালসের পেসার ইশান্তের মাসল টিয়ারের জন্য আর মাঠে নামতে পারবেন না এবারের আইপিএলে। দিন পাঁচেক আগে দুবাইয়ে অনুশীলনের সময় পেশিতে টান লাগে তাঁর। এরপর সোমবার ইশান্তকে আইপিএলে না পাওয়ার খবর সরকারিভাবে ঘোষণা করে দিল্লি ফ্র্যাঞ্চাইজি। ইশান্তের যা চোট তাতে মাঠে ফিরতে অন্তত ৬-৭ সপ্তাহ সময় লাগবে বলে মনে করছেন চিকিত্সকরা। ফলে ডনের দেশে টেস্ট সিরিজে ইশান্তকে পাওয়া যাবে কিনা তা নিয়ে একটা সংশয় থেকেই যাচ্ছে।


এদিকে গোড়ালির চোটের কারণে ইতিমধ্যেই আইপিএল থেকে ছিটকে গিয়েছেন টিম ইন্ডিয়ার আর এক পেসার ভুবনেশ্বর কুমার। অস্ট্রেলিয়া সফরে ভুবিকে পাওয়া নিয়ে সংশয় রয়েছে। ভুবনেশ্বর কুমারের পর এবার ইশান্ত শর্মার চোট। চিন্তা বাড়ছে ক্যাপ্টেন কোহলির।


সম্ভবত ২০ অক্টোবর অস্ট্রেলিয়া সফরের দল নির্বাচনে বসবেন নির্বাচকরা। অনলাইনে দল নির্বাচন করবেন সুনীল জোশীর নেতৃত্বাধীন নির্বাচক কমিটি। মহম্মদ শামি, জশপ্রীত বুমরাহর সঙ্গে বাকি দুই পেসার কে কে হবেন! উমেশ যাদব এবং নভদীপ সাইনিকে  ভুবি ও ইশান্তের পরিবর্ত ভাবা হচ্ছে।



আরও পড়ুন - IPL 2020: ধোনির চোখরাঙানি! ওয়াইড বল দিতে গিয়েও দিলেন না আম্পায়ার, দেখুন ভিডিয়ো