IPL 2020: ধোনির চোখরাঙানি! ওয়াইড বল দিতে গিয়েও দিলেন না আম্পায়ার, দেখুন ভিডিয়ো

মঙ্গলবার চেন্নাই সুপার কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচের শেষ দুই ওভারে জয়ের জন্য হায়দরাবাদের প্রয়োজন ছিল ২৭ রান।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Oct 14, 2020, 11:07 AM IST
IPL 2020: ধোনির চোখরাঙানি! ওয়াইড বল দিতে গিয়েও দিলেন না আম্পায়ার, দেখুন ভিডিয়ো
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: পরিষ্কার ওয়াইড... হাত তুলে ওয়াইড বলের ঘোষণা করতে যাবেন আম্পায়ার।  এমন সময় মহেন্দ্র সিং ধোনির চোখরাঙানিতে কার্যত নিজের সিদ্ধান্ত পরিবর্তন করে ফেললেন আম্পায়ার। যা দেখে চক্ষু চড়কগাছ প্রতিপক্ষের অধিনায়ক ডেভিড ওয়ার্নারের। মঙ্গলবার দুবাইয়ে এমন কাণ্ড ঘটেছে। ফের আইপিএলের আম্পায়ারিং নিয়ে আরও একবার প্রশ্ন উঠে গেল।

মঙ্গলবার চেন্নাই সুপার কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচের শেষ দুই ওভারে জয়ের জন্য হায়দরাবাদের প্রয়োজন ছিল ২৭ রান। গুরুত্বপূর্ণ ১৯ তম ওভার বল করতে আসেন শার্দুল ঠাকুর। প্রথম বলে ২ রান নেন রশিদ খান। দ্বিতীয় বল অফ স্টাম্পের অনেকটা বাইরে, স্বাভাবিকভাবে ওয়াইড দেন আম্পায়ার। তারপরের বলও অনেকটা বাইরে করেন শার্দুল ঠাকুর। স্পষ্ট দেখা যাচ্ছে ওয়াইড লাইনের বাইরে পড়েছে বল। ওয়াইড দেওয়ার জন্য কিছুটা হাত তুলে এগিয়েছিলেন আম্পায়ার পল রাফায়েল। কিন্তু মানতে পারেননি সিএসকে অধিনায়ক তথা উইকেটকিপার মহেন্দ্র সিং ধোনি। তিনি এমনভাবে তাকান যা দেখে  প্রভাবিত হন  আম্পায়ার! দুই হাত তুলে নিয়েও আম্পায়ার শেষ পর্যন্ত ধোনির দিকে তাকানোর পর নিজের সিদ্ধান্ত বদল করেন।

কীভাবে একজন খেলোয়াড়ের দ্বারা প্রভাবিত হতে পারেন আম্পায়ার তা নিয়ে সমালোচনার ঝড় উঠেছে। আম্পায়ারের এমন কাণ্ড দেখে ডাগ আউটে বসে থাকা হায়দরাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নার তো রীতিমত অবাক।

 

আরও পড়ুন - IPL 2020: জয়ে ফিরল ধোনির চেন্নাই, প্লে-অফের আশা জিইয়ে রাখল সিএসকে