নিজস্ব প্রতিবেদন - আগামী ১২ই মার্চ থেকে শুরু হচ্ছে ভারত বনাম ইংল্যান্ডের টি-২০ সিরিজ। টেস্ট সিরিজের প্রথম টেস্টে হারলেও তার পরের তিনটি টেস্টে ইংল্যান্ডকে ধরাশায়ী করে ৩-১ ব্যবধানে সিরিজ জেতে ভারত। আপাতত ক্রিকেটের সবথেকে ছোট ফর্ম্যাটেও একই ফর্ম ধরে রাখতে মরিয়া কোহলি বাহিনী। এই বছরের অক্টোবরে ভারতে বসতে চলেছে টি-২০র বিশ্বকাপের আসর। তার আগে আইপিএল ছাড়া খুব বেশী টি-২০ ক্রিকেট খেলার সুযোগ নেই ভারতীয় ক্রিকেটারদের কাছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মঙ্গলবার বোর্ডের তরফে একটি ভিডিও টুইট করে পোস্ট করা হয়। সেখানে দেখা যায় ক্রিকেটাররা জোরকদমে অনুশীলন শুরু করে দিয়েছেন। বড় শট খেলার জন্য বিশেষ অনুশীলনও করেন তারা। এছাড়াও বোলিং ও ফিল্ডিং অনুশীলনও করেন ভারতের ক্রিকেটাররা। বল হাতে সাইনি, শার্দুল, চাহালদের একাগ্র মনে বোলিং অনুশীলন করতে দেখা যায়। ওপেনিংয়ে রোহিতের সঙ্গে ধাওয়ান না কে এল রাহুল তা নিয়ে সমর্থকদের মধ্যে আলোচনা চললেও দুজনকেই দেখা গেল অবলীলায় বল মাঠের বাইরে পাঠাতে। স্টেপ আউট করে ছক্কা মারলেন অধিনায়ক কোহলিও।


 



অনুশীলনের ভিডিও পোস্ট করে টুইট করেন হার্দিক পান্ডিয়াও। তাকেও একের পর এক ছক্কা মারতে দেখা যায়। শুক্রবার প্রথম টি-২০তে নামার আগে রীতিমতো চাঙ্গা ভারতীয় শিবির।