নিজস্ব প্রতিবেদন : অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচে সিডনিতে ৩৪ রানে হেরেছে ভারত। মঙ্গলবার সিরিজের দ্বিতীয় ম্যাচে অ্যাডিলেডে মুখোমুখি দুই দল। তিন ম্যাচের সিরিজে মঙ্গলবার জিততে না পারলে একদিনের সিরিজ পকেটে পুরে নেবে অ্যারোন ফিঞ্চের অস্ট্রেলিয়া। আগামিকাল ডু-অর-ডাই ম্যাচ বিরাটদের কাছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন - ২০১৯ বিশ্বকাপের সম্পূর্ণ সূচি, জেনে নিন ভারত-পাকিস্তান ম্যাচ কবে!


তবে অ্যাডিলেডের গরম কিন্তু চিন্তায় রাখছে ভারতীয় শিবিরকে। সেই সঙ্গে প্রথম ম্যাচে মাত্র তিন রান করে আউট হন অধিনায়ক বিরাট কোহলি। দ্রুত বড় রানে ফিরতে মরিয়া তিনি। একই সঙ্গে ওপেনিংয়ে রানে ফিরতে বদ্ধপরিকর শিখর ধাওয়ানও। প্রথম ম্যাচে রানের খাতা খুলতে পারেননি আম্বাতি রায়াডুও। দীর্ঘদিন পরে একদিনের ম্যাচে হাফ সেঞ্চুরি করে ফর্মে ফিরেছেন মহেন্দ্র সিং ধোনি। তবে ধোনির স্লো ব্যাটিং নিয়ে ইতিমধ্যেই সমালোচনার ঝড় উঠতে শুরু করেছে। ধোনির জন্যই নাকি সিডনিতে ২৮৮ রান তাড়া করতে নেমে জিততে পারেনি ভারত। এমন কথাও বলছেন অনেকে। তবে এসব ভুলে অ্যাডিলেডে জয়ের সরণীতে ফিরতে চাইছে ভারতীয় দল।



অস্ট্রেলিয়া উইনিং কম্বিনেশন না ভাঙলেও ভারতীয় দলে দুটি পরিবর্তনের সম্ভবনা থাকছে। দীনেশ কার্তিকের পরিবর্তে দলে আসতে পারেন কেদার যাদব। অন্য দিকে খলিল আহমেদের জায়গায় সুযোগ পেতে পারেন মহম্মদ সিরাজ। 



* মঙ্গলবার ভারত বনাম অস্ট্রেলিয়া দ্বিতীয় একদিনের ম্যাচ অ্যাডিলেডে শুরু হবে ভারতীয় সময় সকাল ৮:৫০ মিনিটে
* ভারত-অস্ট্রেলিয়া ম্যাচের সরাসরি সম্প্রচার দেখা যাবে সোনি পিকচার্স নেটওয়ার্কে
* ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখতে পাবেন সোনিলিভ-এ।