নিজস্ব প্রতিবেদন :  ভাইজাগে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে স্লগ ওবারে মন্থর ব্যাটিংয়ের জন্য প্রবল সমালোচিত হয়েছিলেন 'ফিনিশার' মহেন্দ্র সিং ধোনি। বেঙ্গালুরুতে আবার স্বমহিমায় মাহি। দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ব্যাটিংয়ের সময় ধোনির ফিটনেস আবারও নজর কাড়ল সবার। ৩৭ পেরিয়েও 'অ্যাক্রোব্যাট' ধোনিকে কুর্নিশ জানাচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ডও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রবিবার চিন্নাস্বামীতে ভারতীয় ইনিংসের ১১ তম ওভারে অ্যাডাম জাম্পার বলে স্টেপ আউট করেছিলেন ধোনি। কিন্তু বুদ্ধি করে একটু ওয়াইড বল করেছিলেন জাম্পা। যা প্রাক্তন ভারত অধিনায়কের ব্যাটের নাগালের বাইরে ছিল। অজি উইকেটরক্ষক পিটার হ্যান্ডসকম্ব বল ধরে স্টাম্পিং করেন ধোনিকে। এবং হ্যান্ডসকম্ব একপ্রকার নিশ্চিত ছিলেন যে তিনি স্টাম্পিংয়ে সফল। কিন্তু ফিল্ড আম্পায়ার তৃতীয় আম্পায়ারের সাহায্য নেন। এবং যেখানে দেখা যায় যে ধোনি প্রায় ২.১৪ মিটার পা স্ট্রেট করে সঠিক সময়ে ক্রিজে ফিরে আসেন। তৃতীয় আম্পায়ারও নট আউট দেন। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের টুইটার পেজে সেই ধোনির সেই স্ট্রেচিংকে কুর্নিশ জানানো হয়েছে।



এমনিতেই ফিটনেসের ব্যাপারে মহেন্দ্র সিং ধোনির জুড়ি মেলা ভার। ক্রিকেটের বাইরে থাকলেও নিজের ফিটনেসের ব্যাপারে ভীষন সজাগ মাহি। আর উইকেটের পিছনেও পলকে স্টাম্পিং-এর ক্ষেত্রেও ধোনির বিদ্যুত্গতি চমকে দিয়েছে অনেককেই। ৩৭ বছর পার করে 'ফ্লেক্সিবেল' ধোনি হয়ে উঠলেন 'অ্যাক্রোব্যাট' মাহি।     


আরও পড়ুন - অবসর নিয়ে সিদ্ধান্ত বদল করতে পারেন, জল্পনা উসকে দিলেন গেইল