জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারত-বাংলাদেশ (IND vs BAN) মুখোমুখি হয়েছে দুই ম্য়াচের টেস্ট সিরিজে। এক দিন হাতে রেখেই চেন্নাইয়ে চারদিনে টেস্ট জিতে নিয়েছে রোহিত শর্মা অ্যান্ড কোং। নাজমুল হোসেন শান্তর বাংলাদেশকে ভারত ২৮০ রানে হারিয়েছে। বাঘেরা লজ্জার হারে দিনের শেষে নিজেদের বিড়াল হিসেবে প্রমাণ করেছে। তবে চেন্নাই এখন অতীত। ২৭ সেপ্টেম্বর থেকে কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামে শুরু হয়ে যাচ্ছে সিরিজের দ্বিতীয় তথা শেষ টেস্ট। এখন প্রশ্ন, শুক্রবার থেকে শুরু হতে চলা টেস্টে আদৌ রোহিতরা মাঠে নামতে পারবেন তো?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: নেটে নাস্তানাবুদ বিরাট! দু'বার আউট হয়েও ভূয়সী প্রশংসা পেসারের, কে এই জামশেদ আলম?



 



ম্য়াচের আগ দিন যে আপডেট এল, তা রীতিমতো হতাশ করতে পারে দুই দেশের ক্রিকেট ফ্য়ানদের। আবহাওয়ার পূর্বাভাস বলছে যে, শুক্র থেকে রবি, টানা তিনদিন না কি কানপুর থাকবে মেঘাচ্ছন্ন! ভিলেন হতে চলেছে সেই বৃষ্টি! প্রথম দিন অর্থাত্‍ আগামিকাল ১০০ শতাংশ মেঘাচ্ছন্ন থাকবে আকাশ। সকালের দিকে ৬৫ শতাংশ বৃষ্টির সম্ভাবনা আছে। বেলা বাড়ার সঙ্গে পরিস্থিতি আরও বেগতিক হবে। সন্ধ্য়ায় নাকি ৮০ শতাংশ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এমনকী ম্য়াচের আগের দিন বৃষ্টির কারণেই ভারতীয় দলের বাড়তি ট্রেনিং সেশন করা যায়নি। 


চেন্নাইয়ে ভারত তিন পেসার খেলিয়েছিল। জসপ্রীত বুমরা, মহম্মদ সিরাজের সঙ্গে জুড়ে দেওয়া হয়েছিল আকাশ দীপকে। দুই স্পিনার ছিলেন আর অশ্বিন ও রবীন্দ্র জাদেজা তবে কানপুরে কালো মাটিতে খেলা। মনে করা হচ্ছে বাড়তি স্পিনার নিতে পারে ভারত। সেক্ষেত্রে লোকাল হিরো কুলদীপ যাদব আসতে পারেন প্রথম একাদশে। প্রাক ম্য়াচ সাংবাদিক বৈঠকে ভারতের সহকারি কোচ অভিষেক নায়ার এসেছিলেন। তাঁকে টিম কম্বিনেশন নিয়ে প্রশ্ন করা হয়েছিল। যা শুনে অভিষেক বলেন, 'সত্যি কথা বলতে কী, আমি জানি না আমরা কোন পিচে খেলতে যাচ্ছি। দু'টি পিচই বেশ ভালোলাগল। কানপুর ভালো পিচ বানানোর জন্য়ই পরিচিত। আমি এখনও বাউন্স সম্পর্কে নিশ্চিত নই।' দেখা যাক ভারত কী দল খেলায় শেষপর্যন্ত!


আরও পড়ুন: 'কানপুরই আমার শেষ...'! বাঘের সে কী হুঙ্কার! পদ্মাপারের অভিমানে এদেশেই অবসর...


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)