জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারত-বাংলাদেশ (IND vs BAN) দু' ম্যাচের টেস্ট সিরিজের, দ্বিতীয় তথা শেষ টেস্ট শুরু হয়েছে কানপুরের গ্রিনপার্ক স্টেডিয়ামে। গত শুক্রবার খেলার প্রথম দিনের যবনিকা পতন হয়েছি ৩৫ ওভারের পরেই! মন্দ আলো এবং তুমুল বৃষ্টির কারণেই প্রথম সেশনের পর আর মাত্র পাঁচ ওভারই করা গিয়েছিল। তারপর হয়ে যায় স্টাম্পস! দ্বিতীয় দিনেও এই বৃষ্টির কারণেই একটিও বল গড়ায়নি মাঠে। তৃতীয় দিন অর্থাত্‍ রবিবারও সেই গতকালেরই অ্যাকশন রিপ্লে। চা বিরতির ঠিক আগেই খেলা পরিত্যক্ত হয়ে গেল!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: ১৮ কোটিই সর্বোচ্চ দর, ধোনিও হবেন 'আনক্যাপড'! নিয়মের নোংরেই আমূল বদল আইপিএলে



এদিন কিন্তু গতকালের মতো বৃষ্টিও হয়নি। এমনকী বৃষ্টি সরিয়ে উঠেছিল রোদও। তাহলে কেন ধুয়ে গেল  তৃতীয় দিন? এদিন সকাল থেকে বৃষ্টি না হলেও মাঠ একেবারেই খেলার উপযোগী ছিল না। জায়গায় জায়গায় জমে রয়েছে জল। একাধিকবার পরিদর্শনের পরেই ম্য়াচ আধিকারিকরা সিদ্ধান্ত নেন যে কানপুরের মাঠ খেলার অযোগ্য়। ফলে ক্রিকেটাররা ফের ফিরে যান হোটেলে। এই টেস্টের বাকি রয়েছে আর দু'দিন। সোম এবং মঙ্গল। দেখা যাক কী হয় এবার!


টস জিতে রোহিত শর্মা ব্য়াটিংয়ের আমন্ত্রণ জানিয়ে ছিলেন নাজমুল হোসেন শান্তদের। বাংলাদেশ দিনের শেষে ৩ উইকেট হারিয়ে ১০৭ রান তুলেছে। দুই ওপেনার জাকির হাসান (০) ও শাদমান ইসলাম (২৪) শিকার হন আকাশ দীপের। চারে নামা অধিনায়ক শান্ত ৩১ রান করে ফিরে যান। রবিচন্দ্রন অশ্বিনের শিকার হয়েছেন তিনি। ক্রিজে আছেন-মোমিনুল হক (৪০) ও মুশফিকুর রহিম (৬)। 


আরও পড়ুন: আগুনে স্কোয়াড ঘোষণা ভারতের, আইপিএল কাঁপানো 'পেস সেনসেশন' পেলেন ডাক!


 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)