নিজস্ব প্রতিবেদন - বৃহস্পতিবার আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে চতুর্থ টি-২০তে মুখোমুখি হচ্ছে ভারত ও ইংল্যান্ড। ইতিমধ্যেই সিরিজে ২-১ পিছিয়ে আছে ভারত। দ্বিতীয় ম্যাচে জিতলেও প্রথম ও তৃতীয় ম্যাচে হারতে হয়েছে ভারতকে। মঙ্গলবার তৃতীয় ম্যাচে ইংরেজদের পেসের কাছে কার্যত হার স্বীকার করে কোহলির ভারত।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মার্ক উড, জোফ্রা আর্চারদের গতির সামনে নতি স্বীকার করে ভারত। উড ৩টি ও জর্ডন ২টি উইকেট পান। রোহিত, রাহুল, ইশান কিষাণসহ প্রায় সবাই ব্যর্থ হন। একমাত্র কোহলির ৪৬ বলে ৭৭ রান ছাড়া কেউই সফল হননি। ভারতীয় বোলাররাও দাগ কাটতে পারেননি। মাত্র ২ উইকেট হারিয়েই জয়ের জন্য প্রয়োজনীয় ১৫৭ রান তুলে নেন মর্গ্যানরা। ভুবনেশ্বর কুমার, শার্দুল, চাহাল, পান্ডিয়া প্রত্যেকের বিরুদ্ধেই অবলীলায় রান তুলেছেন ইংরেজরা।


বৃহস্পতিবারের মরণবাঁচন ম্যাচে দলে ফের পরিবর্তন করতে পারে ভারত। ওপেনিংয়ে রাহুল খেলবেন কিনা তা নিয়ে সংশয় রয়েছে। টুর্নামেন্টের তিনটি ম্যাচেই ব্যর্থ হয়েছেন কর্ণাটকের এই ব্যাটসম্যান। ধাওয়ান ফিরেত পারেন তাঁর জায়গায়। প্রথম দুটি ম্যাচে বিশ্রামে থাকার পর তৃতীয় ম্যাচে দলে ফিরেছিলেন রোহিত শর্মা। ১৫ রানের বেশী করতে পারেননি। তিনিও মুখিয়ে থাকবেন বড় রানের জন্য। এই মুহুর্তে টি-২০তে সর্বাধিক রানসংগ্রহকারিদের তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন রোহিত। ৫২ রান করতে পারলেই নিউজিল্যান্ডের মার্টিন গাপ্তিলকে টপকে দ্বিতীয় স্থানে পৌছে যাবেন তিনি। ৩০৭৮ রান নিয়ে শীর্ষে রয়েছেন ভারত অধিনায়ক কোহলিই।  


এই ম্যাচ জিতে সিরিজে সমতা ফেরাতে মরিয়া থাকবে ভারত। অপরদিকে মর্গ্যানরা আজই সিরিজ জয় নিশ্চিত করে ফেলতে চাইছেন।