নিজস্ব প্রতিবেদন: চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচে কিউইদের সামনে বড় রানের টার্গেট দিতে পারল না ভারত। কেএল রাহুল, মনীশ পান্ডে ছাড়া আর কেউই সেভাবে রান করতে পারলেন না। কিউই বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে মাত্র ১৬৫ রান তুলল ভারত।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সিরিজ হারের পর চতুর্থ টি-টোয়েন্টিতে নামার আগে বড় ধাক্কা খেল নিউ জিল্যান্ড। বাঁ কাঁধের চোটের জন্য ওয়েলিংটন ম্যাচ থেকে ছিটকে যান কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন। ব্ল্যাক ক্যাপসদের নেতৃত্ব টিম সাউদি। টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন সাউদি।


চতুর্থ টি-টোয়েন্টিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে পরীক্ষা-নিরীক্ষার পথে ভারতীয় দল। দলে তিনটি বদল হয়েছে। রোহিত শর্মা, মহম্মদ শামি এবং রবীন্দ্র জাদেজার পরিবর্তে দলে সঞ্জু স্যামসন, ওয়াশিংটন সুন্দর এবং নভদীপ সাইনি প্রথম একাদশে।  অন্যদিকে নিউ জিল্যান্ড দলেও বেশ কয়েকটি পরিবর্তন করেছে। সিরিজে প্রথম জয়ের খোঁজে কিউইরা। নিউ জিল্যান্ড দলেও দুটি বদল হয়েছে। উইলিয়ামসনের পরিবর্তে দলে টম ব্রুস আর কলিন ডি গ্র্যান্ডহোমের পরিবর্তে ড্যারেল মিচেল খেলছেন।


শুরুটা অবশ্য ভালো হয়নি ভারতের। সঞ্জু স্যমসন রাহুলের সঙ্গে ওপেন করতে নেমে করলেন মাত্র ৮ রান। দ্রুত ফিরে গেলেন অধিনায়ক বিরাট কোহলি(১১), শ্রেয়স আইয়ার(১) এবং শিবম দুবে (১২)। ৬ নম্বরে নেমে মনীশ পাণ্ডে অবশ্য ভারতীয় ব্য়াটিংকে গভীরতা দিলেন। আর শেষ দিকে শর্দুল ঠাকুর ঝোড়ো ব্যাটিং করেন। ১৫ বলে ২০ রান করেন তিনি। মনীশ পাণ্ডে করেন অপরাজিত ৫০ রান। নভদীপ সাইনি রানে নট আউট থাকেন।  শেষ পর্যন্ত ভারত ৮ উইকেট হারিয়ে ১৬৫ রান তোলে। নিউ জিল্যান্ডের হয়ে ইস সোধি ৩টি ও হামিস বেনেট ২টি উইকেট নেন।


আরও পড়ুন - IND vs NZ,4th T20I: 'মা তুঝে সেলাম...' ম্যাচ শুরুর আগে মেতে উঠল ওয়েলিংটন