COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নিজস্ব প্রতিবেদন:  পাকিস্তানের বিরুদ্ধে বিশ্বকাপের সেমি ফাইনালে ভারতীয় বোলারদের নিয়ন্ত্রিত বোলিং। দুরন্ত রবি বিশনোই , কার্তিক ত্যাগী আর সুশান্ত মিশ্র। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে উঠতে ভারতের সামনে টার্গেট ১৭৩ রানের । ওপেনার হায়দর আলি আর  অধিনায়ক রোহিল নাজিরের হাফ সেঞ্চুরিতে ভর করে শেষ পর্যন্ত ১৭২ রানেই গুটিয়ে গেল পাকিস্তান।



বাউন্সারে বিপক্ষকে বেসামাল করার মন্ত্র নিয়েই এদিন পাকিস্তানের ব্য়াটসম্যানদের বিরুদ্ধে নেমেছিলেন কার্তিক ত্যাগী, সুশান্ত মিশ্র, আকাশ সিংরা। আর তাতেই অবশ্য বাজিমাত করেন সুশান্ত। সুশান্ত মাত্র ৪ রানেই সাজঘরের পথ দেখান পাক ওপেনার মহম্মদ হুরাইরাকে। কোয়ার্টার ফাইনালে আফগানিস্তানের বিরুদ্ধে এই হুরাইরা কিন্তু জয়ের ভিত গড়ে দিয়েছিলেন। এদিন অবশ্য পারলেন না।



পতচেফস্ট্রফ টস জিতে প্রথমে ব্যাটিং এর সিদ্ধান্ত নেন পাকিস্তান অধিনায়ক। হুরাইরা আউট হতেই নামেন ফাওয়াদ মুনির। ১৬ বল খেললেও রানের খাতা খুলতে পারেননি তিনি। বিশনোইয়ের বলে আউট হন। তবে এরপর পাক অধিনায়ক রোহিল নাজির কিন্তু ওপেনার হায়দর আলির সঙ্গে জুটি বেঁধে পাকিস্তানকে শক্ত ভিতের ওপর দাঁড় করানোর লড়াই চালিয়ে যান। কিন্তু ৫৬ রানে আউট হলেন হায়দর আলি। এরপর কাসিম আক্রম(৯), মহম্মদ হ্যারিস(২১), ইরফান খান (৩) , আব্বাস আফ্রিদি (২) কেউই দাঁড়াতে পারেননি।  শেষ পর্যন্ত ৬২ রান করে আউট হলেন রোহিল নাজির। ৪৩.১ ওবারেই ১৭২ রানে গুটিয়ে গেল পাকিস্তান।


ভারতের হয়ে ৩টি উইকেট নেন সুশান্ত মিশ্র। ২টি করে উইকেট নেন রবি বিশনোই ও কার্তিক ত্যাগী। একটি করে উইকেট নেন আথর্ব আলকোলেকর এবং যশস্বী জসওয়াল।


আরও পড়ুন - কোবের মৃত্যু জীবনদর্শন বদলে দিয়েছে: বিরাট কোহলি