নিজস্ব প্রতিনিধি : ইন্টারন্যাশনাল ডন দাউদ ইব্রাহিমের কোনও এক শাগরেদ আজ ভারত-পাকিস্তান ম্যাচের সময় গ্যালারিতে থাকতে পারে। ছয় দেশের গোয়েন্দা সংস্থার রিপোর্ট এমনই বলছে। আর সে জন্য ছয় দেশের ইন্টেলিজেন্স সংস্থার নজর আজ দুবাইয়ে আয়োজিত এশিয়া কাপের ভারত-পাক হাইভোল্টেজ ম্যাচে। খবর যা, এই ম্যাচে কড়া নজর রেখেছে বিভিন্ন দেশের গোয়েন্দা সংস্থা। এমনকী গ্যালারিতে সাদা পোশাকে গোয়েন্দারা থাকবেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  দুরন্ত ভুবনেশ্বের, শুরুতেই দুই উইকেট খুইয়ে ব্যাকফুটে পাকিস্তান


পাকিস্তানের কোনও এক গোপন জায়গায় লুকিয়ে রয়েছেন দাউদ ইব্রাহিম। আন্তর্জাতিক স্তরের একাধিক গোয়েন্দা সংস্থার দাবি, পাকিস্তানেই দাউদের গতিবিধি লক্ষ্য করা যাচ্ছে। এর আগেও বহুবার ভারত-পাক ম্যাচে বেটিং করেছেন দাউদ। এবারও দুবাইয়ের এই ম্যাচে বেটিং করবেন দাউদ, খবর এমনই। ভারতীয় গোয়েন্দা সংস্থার সঙ্গে রাশিয়া, ব্রিটেন, চিনের গোয়েন্দা সংস্থারও কড়া নজরে রয়েছে এই ম্যাচ। 


আরও পড়ুন-  ''অন্তঃস্বত্ত্বা মহিলাকে অন্তত রেহাই দিন'', ভারত-পাক ম্যাচের আগে কাতর আর্তি সানিয়ার


এমনিতেই এই ম্যাচে ভিআইপি ক্যাটেগরির অতিথিরা উপস্থিত রয়েছেন। হসপিটালিটি বক্সের টিকিট মূল্য ১৬০০ মার্কিন ডলার। ভারতীয় টাকায় যা কিনা প্রায় ১ লক্ষ ১৫ হাজার টাকার কাছাকাছি। ফলে বুঝতেই পারছেন, এই ম্যাচ ঘিরে দুবাইয়ে ডলার ছড়াছড়ি। তাই গোয়েন্দা সংস্থার নজরে হসপিটালিটি বক্সে থাকা অতিথিরাও থাকছেন।