নিজস্ব প্রতিবেদন-  ভারতীয় দলের যে কোনও সাফল্যে তিনি উচ্ছ্বাস প্রকাশ করেন। মন কি বাত হোক বা অন্য কোনও মঞ্চ, তিনি Team India-র সাফল্যের প্রশংসা করতে ভোলেন না কখনও। ক্রীড়াক্ষেত্রে ভারতের অগ্রগতি তিনিও আমজনতার মতোই উপভোগ করেন। তবে কখনও তাঁকে সেভাবে ক্রিকেট মাঠে দেখা যায় না। এটা অবশ্য অস্বাভাবিক নয়। তিনি দেশের প্রধানমন্ত্রী। তাঁর ব্যস্ততা তুঙ্গে। তবে মাঠে না থাকলেও তিনি যে কোনও জয়ে একজন সাধারণ ভারতীয় সমর্থকের মতোই  উচ্ছ্বাস প্রকাশ করেন। প্রধানমন্ত্রীর এই ক্রিকেটপ্রেমের কথা মাথায় রেখে এবার তাঁকে মাঠে থাকার জন্য আমন্ত্রণ জানাল বিসিসিআই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

৫ ফেব্রুয়ারি থেকে শুরু হবে ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজ। হাইভোল্টেজ সেই সিরিজ নিয়ে এখন থেকেই দুই দেশের ক্রিকেটপ্রেমীরা উত্তেজনায় ফুটছেন। তার উপর ভারতীয় দল সদ্য Australia-র মাটিতে সিরিজ দিতে ফেরেছে। ঘরের মাঠে এবার ইংরেজদের হারানোর পালা। সেই সুযোগও Team India কাজে লাগাবে বলেই মনে করছেন ভারতীয় সমর্থকরা। IND VS ENG সিরিজের দ্বিতীয় টেস্ট চেন্নাইতে। সেখানে দর্শকদের মাঠে আসার অনুমতি দেওয়া হতে পারে। কারণ Covid প্রোটোকলে বদল এনেছে কেন্দ্রীয় সরকার। তাই এখন থেকে মাঠে ৫০ শতাংশ দর্শক দেখা যেতে পারে।


আরও পড়ুন-  Syed Mushtaq Ali Trophy 2021: বরোদাকে হারিয়ে চ্যাম্পিয়ন দীনেশ কার্তিকের তামিলনাডু


তৃতীয় টেস্ট মোতেরায়। সেই ম্যাচ দেখতে মাঠে থাকতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi), বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (JP Nadda), স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) ও কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজু (Kiren Rijiju)। BCCI-র তরফে ইতিমধ্যে তাঁদের আমন্ত্রণ পত্র পাঠানো হয়েছে। যদিও প্রধানমন্ত্রীর দফতর থেকে এখনও এই ব্যাপারে কোনও ঘোষণা করা হয়নি। প্রসঙ্গত, ১৪ ফেব্রুয়ারি থেকে শুরু হবে সিরিজের দ্বিতীয টেস্ট। চিপকের দর্শকাসন সংখ্যা ৫০ হাজার। নতুন প্রোটোকল অনুযায়ী ২৫ হাজার দর্শককে মাঠে আসার অনুমতি দেওয়া হতে পারে।