নিজস্ব প্রতিবেদন: চোটের জন্য রিহ্যাব করার সময় পুষ্পা সেলিব্রেশন করে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিলেন। আর এ বার মাঠে নেমে দাপট দেখানোর পরেই আবার সেই সেলিব্রেশনে মজলেন রবীন্দ্র জাদেজা। লখনউয়ে শ্রীলঙ্কার বিরুদ্ধে দীনেশ চান্দিমালকে আউট করার পর পুষ্পা সেলিব্রশনে মাতলেন জাদেজা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিরাট কোহলি আমদাবাদে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় একদিনের ম্যাচের সময় আল্লু অর্জুনের ঢংয়ে শ্রীবল্লির স্টেপে পা দোলান। যদিও সেটা কোহলির সেলিব্রেশন ছিল না মোটেও। ম্যাচের মাঝে নিজের মনেই কোহলিকে শরীর দোলাতে দেখা গিয়েছিল। তবে জাদেজা শ্রীলঙ্কার উইকেটকিপার দীনেশ চণ্ডীমলকে আউট করার পর পুষ্পা সেলিব্রেশনের ঝলক দেখান।


 



শ্রীলঙ্কা ইনিংসের ৯.২ ওভারে জাদেজার বলে দীনেশ চণ্ডীমলকে স্টাম্প আউট করেন উইকেটকিপার ইশান কিষাণ। তার পরেই জাদেজা আল্লু অর্জুনের ঢংয়ে গলার পাশ দিয়ে হাত চালান। সোশ্যাল মিডিয়ার যুগে সেই ছবি মুহূর্তে ভাইরাল হয়ে গেল। 


 



আল্লু অর্জুনের নিজস্ব কিছু স্টাইল রয়েছে। যেমন পুষ্পা সিনেমায় তাঁকে দেখা যাচ্ছিল, বাঁ-হাত দিয়ে দাড়িতে হাত বোলাতে। কিছুদিন আগে একটি রিল-এ পুষ্পার সেই স্টাইল নকল করেছিলেন জাদেজা। আর এবার তো তিনি একেবারে পুষ্পা সেজে বসলেন। জাদেজাকে দেখেও মনে হতে পারে, তিনি কোনও সিনেমার জন্য প্রস্তুতি নিতে শুরু করেছেন।


পুষ্পার মতোই দাঁড়ি। প্রায় একইরকম লুক। কাঁধটা একটু উঁচু। মুখে জ্বলন্ত বিড়ি। অবিকল আল্লু অর্জুনকে নকল করলেন ভারতীয় দলের তারকা অলরাউন্ডার। তাঁকে দেখে ভিড়মি খেতে পারেন কিন্তু।


আরও পড়ুন: INDvsSL: মারকুটে ব্যাটিংয়ের পর দুরন্ত বোলিং, সিরিজে এগিয়ে গেল Rohit-এর Team India


আরও পড়ুন: INDvsSL: Rishbah Pant-কে পিছনে ফেলে কোন রেকর্ড গড়লেন Ishan Kishan


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App