নিজস্ব প্রতিবেদন: মাইক হাতে রবি শাস্ত্রীর বহু প্রতীক্ষিত কামব্যাক এখনই হচ্ছে না। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে আসন্ন সীমিত ওভারের সিরিজে রোহিত শর্মার অধীনে প্রথমবার খেলবেন বিরাট কোহলি। সেটা দেখার অপেক্ষায় ক্রিকেট দুনিয়া। তবে আরও একটা কামব্যাক দেখার অপেক্ষায় ছিল সবাই। সেটা হল ধারাভাষ্যকার হিসেবে শাস্ত্রীর কামব্যাক। কিন্তু সেটা আর হচ্ছে কোথায়!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ক্যারবিয়ানদের বিরুদ্ধে তিনটি একদিনের ম্যাচ ও সম সংখ্যক টি-টোয়েন্টির জন্য সাত জন ধারাভাষ্যকারদের তালিকা বেছে নিয়েছে বিসিসিআই। তবে সেই তালিকায় টিম ইন্ডিয়ার প্রাক্তন হেড কোচের নাম নেই।


অবশ্য শাস্ত্রীর গরহাজির নিয়ে দুটি তত্ব শোনা যাচ্ছে। শাস্ত্রীর ঘনিষ্ঠ মহলের দাবি, আইপিএল পর্যন্ত শাস্ত্রীর একদম সময় নেই। হাতে একাধিক কাজ রয়েছে। বিসিসিআই-এর তরফ থেকেও এমনই দাবি করা হয়েছে। এ দিকে আবার অন্য তত্বও উঠে আসছে। বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে শাস্ত্রীর সম্পর্ক যে অম্লমধুর সেটা সবাই জানে। ভারতীয় ক্রিকেটের সঙ্গে জড়িত একাংশের দাবি, সৌরভের সঙ্গে আদায় কাঁচকলা সম্পর্কের জেরেই শাস্ত্রী মাইক হাতে কামব্যাক করতে পারলেন না। তা ছাড়া বিরাট কোহলির অধিনায়কত্ব ছাড়া এবং ছাঁটাই নিয়ে যে বিতর্ক হয়েছে, তারপর কোহলির ‘ইয়েস ম্যান’ শাস্ত্রীকে ধারাভাষ্যের বক্সে বসিয়ে বোর্ড ঝুঁকি নিতে চাইছে না।


আরও পড়ুন: ‘Ravi Shastri নির্দিষ্ট এজেন্ডা নিয়ে কথা বলছেন’, Sanjay Manjrekar-এর বিস্ফোরণ


আরও পড়ুন: ‘শাস্ত্রীয় খোঁচা’ উপেক্ষা করে কীভাবে Ranji Trophy আয়োজন করবে BCCI? জানালেন Jay Shah


ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের জন্য মোট সাত জন ধারাভাষ্যকারকে বেছেছে বোর্ড। এঁরা হলেন, সুনীল গাভাসকর, লক্ষ্মণ শিবরামকৃষ্ণন, হর্ষ ভোগলে, দীপ দাশগুপ্ত, মুরলি কার্তিক, অজিত আগরকর ও ইয়ান বিশপ। তবে শিবরামকৃষ্ণন ইডেনে আয়োজিত তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে থাকবেন না।


শাস্ত্রী এই মুহূর্তে ওমানে লিজেন্ডস ক্রিকেট লিগের কমিশনার হিসেবে রয়েছেন। শোনা যাচ্ছে ফেব্রুয়ারি-মার্চে শ্রীলঙ্কার বিরুদ্ধে ঘরের মাঠে সিরিজেও তিনি ধারাভাষ্যকারদের দলে থাকবেন না।


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App