নিজস্ব প্রতিবেদন : জোর কদমে আইপিএল-এর প্রস্তুতি শুরু করে দিয়েছে চেন্নাই। ইতিমধ্যে চেন্নাইয়ের অনুশীলন ম্যাচ দেখতেই চিপকে বারো হাজার দর্শক এসেছিলেন। এই ম্যাচে ধোনি অবশ্য ব্যাট না করলেও নেটে ছক্কার ফুলঝুরি দেখা গেল। আর সেখানেই এক ভক্তের সঙ্গে মজা করতে দেখা গেল মাহিকে। মাঝমাঠে ভক্তের সঙ্গে লুকোচুরি খেললেন মহেন্দ্র সিং ধোনি। পরে অবশ্য হৃদয় জিতলেন ধোনি। আর সেটাই ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মাঠ এবং মাঠের বাইরে মজা করতে বরাবরই ভালোবাসেন মহেন্দ্র সিং ধোনি। চিপকে চেন্নাই-এর অনুশীলনে এক ভক্তের সঙ্গে মজা করলেন মাহি। বলা ভালো 'লুকোচুরি' খেললেন তিনি। ধোনিকে ছুঁতে নিরাপত্তাকর্মীদের নজর এড়িয়ে মাঠে ঢুকে পড়েন এক সমর্থক। ভক্তকে দেখেই তাঁকে ধরা না দেওয়ার জন্যই বালাজিকে কেন্দ্র করে ঘুরপাক খেতে থাকেন। কিন্তু ধরা দিলেন না। ধোনি যখন তাঁর ভক্তের সঙ্গে এমন মজা করছেন, তখন গোটা পর্ব উপভোগ করেন বাকি ক্রিকেটাররা।




কিন্তু নিরাপত্তারক্ষীরা সেই দর্শককে ধরতেই কাছে চলে যান মহেন্দ্র সিং ধোনি। হাত মিলিয়ে আসেন মাহি। নেট দুনিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেই ভিডিয়ো। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজের দ্বিতীয় ম্যাচ চলাকালীন এমন কাণ্ডই ঘটেছিল নাগপুরে। তখনও সেই ভক্তের সঙ্গে মাঠেই 'লুকোচুরি' খেলে মজা করেন এমএসডি।       


আরও পড়ুন -  ক্রাইস্টচার্চে জঙ্গি হামলার 'ট্রমা' থেকে বেরোতে সময় লাগবে, দেশে ফিরে বললেন তামিম