নিজস্ব প্রতিবেদন :  এখনই ক্রিকেটকে বিদায় জানানোর সময় আসেনি। সময় হলে বাইশ গজ থেকে নিজেই ঠিক সরে দাঁড়াবেন। কথাগুলো খুব সহজেই বলে দিলেন যুবরাজ সিং। রবিবার আইপিএলে দিল্লির বিরুদ্ধে মুম্বইয়ের হয়ে হাফসেঞ্চুরি করে কথা গুলো বললেন যুবি। সেই সঙ্গে তিনি জানান, নিজের পারফরম্যান্স নিয়মিত সচিন তেন্ডুলকরের সঙ্গে আলোচনা করেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING



মুম্বইয়ের জার্সিতে প্রথমবার মাঠে নেমেই রান পেয়েছেন। দু বছর বাদে আইপিএল-এর কোনও ম্যাচে পঞ্চাশ রানের গণ্ডি টপকালেন যুবরাজ সিং। রবিবার মুম্বইয়ের জার্সিতে দিল্লির বিরুদ্ধে ৩৫ বলে ৫৩ রান করেন যুবি। গত দু বছরে কেরিয়ারে অনেক উত্থান-পতন এসেছে যুবরাজের। কিন্তু নিজের ক্রিকেট ভবিষ্যত্ নিয়ে সচিনের পরামর্শ নেন তিনি। নিজের অবসর প্রসঙ্গে মুখ খুললেন যুবি। বলেন, "যতদিন ক্রিকেটকে উপভোগ করব ততদিন খেলা চালিয়ে যাব।"



২০১১ বিশ্বকাপের নায়ক বলেন, আটত্রিশ বছরেও কীভাবে ক্রিকেট চালিয়ে যেতে হয়, তা সচিনের সঙ্গে কথা না বললে বুঝতে পারতেন না তিনি। মাস্টার ব্লাস্টারের পরামর্শে অনেক কঠিন জিনিসও তাঁর সহজ হয়ে যায় বলে জানান যুবি। মাঠে নামার আগে যুবরাজকে উজ্জীবিত করেছিলেন দিল্লির টিম ডিরেক্টর তথা প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলিও।  


আরও পড়ুন -  "আর্জেন্টিনার বর্তমান ফুটবলারদের জাতীয় দলের জার্সি পরার যোগ্যতা নেই", বিস্ফোরক মারাদোনা