নিজস্ব প্রতিবেদন:  দরজায় কড়া নাড়ছে আইপিএল। ১৯ সেপ্টেম্বর থেকে আমিরশাহিতে হইহই করে শুরু হয়ে যাবে ক্রোড়পতি লিগ। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস এবং মুম্বাই ইন্ডিয়ান্স। মেগা টুর্নামেন্ট শুরুর তিন দিন আগেও খারাপ খবর চেন্নাই শিবিরে।  দীপক চাহার করোনা মুক্ত হলেও এখনও কোভিড পজিটিভ সিএসকে ক্রিকেটার ঋতুরাজ গায়কোয়াড।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দলের সঙ্গে অনুশীলনে নামতে পারছেন না ঋতুরাজ। বেশ কয়েকদিন ধরেই তাঁকে অনুশীলনে না দেখতে পাওয়ার সোশ্যাল মিডিয়া জুড়ে জল্পনা শুরু হয়। জানা গিয়েছে, তাঁর কোভিড টেস্টের রিপোর্ট এখনও পজিটিভ। ফলে তাঁকে আরও কিছুদিন কোয়ারেন্টিনে থাকতে হবে। এর আগে রিপোর্ট নেগেটিভ হওয়ার পর অনুশীলনে নেমে পড়েন দীপক চাহার। তিনি দলের সঙ্গে অনুশীলন করছেন।


তবে কি ঋতুরাজের বিকল্প নেওয়ার ভাবনাচিন্তা শুরু করেছে চেন্নাই ম্যানেজমেন্ট! ইতিমধ্যেই আইপিএল থেকে সরে দাঁড়িয়েছেন সুরেশ রায়না, হরভজন সিংয়ের মতো ভারতীয় তারকারা। যদিও তাদের বদলি এখনও নেয়নি চেন্নাই শিবির।।


আমিরশাহি পৌঁছানোর পর থেকেই সমস্যার পাহাড়ে চেন্নাই শিবির। বিসিসিআই-এর আইপিএল এসওপি অনুযায়ী বাধ্যতামূলক ৬ দিনের কোয়ারেন্টিন শেষে প্রস্তুতি শুরু করার আগেই দলের দুই ক্রিকেটার-দীপক চাহার এবং ঋতুরাজ গায়কোয়াড সহ মোট ১৩ জন করোনায় আক্রান্ত হন। ফলে দলের বাকিদের আরও সাত দিন অতিরিক্ত কোয়ারেন্টিনে থাকতে হয়।


দেশজুড়ে করোনা পরিস্থিতি উদ্বেগজনক হওয়ায় শেষ পর্যন্ত বিদেশের মাটিতে এবারের আইপিএল করতে বাধ্য হয়েছে বিসিসিআই। সবদিক বিবেচনা করে সংযুক্ত আরব আমিরশাহিকে আইপিএল-এর জন্য সুরক্ষিত ভেন্যু হিসেবে বেছে নিয়েছে বিসিসিআই।



আরও পড়ুন- IPL 2020: চনমনে মেজাজে কিং কোহলি, গান গাইলেন RCB অধিনায়ক