Jeetu Kamal: 'মারব কম দৌড় করাব বেশি, যদি...' প্রকাশ্যে হুমকি জীতুর, ছবি মুক্তির আগেই রণংদেহী নায়ক!

Jeetu Kamal: জীতু কমলের নতুন সিনেমা আসছে 'অরণ্যের প্রাচীন প্রবাদ'। আর সেই সিনেমার প্রচারে নেমেই এই মজার ছলে প্রতিবাদ উদ্যোগ শুরু করলেন জীতু। 'মারব কম দৌড় করাবো বেশি,যদি পোস্টার নষ্ট হয়' ক্যাপশনে লিখলেন মজার লাইন। 

Updated By: Jul 1, 2024, 06:47 PM IST
 Jeetu Kamal: 'মারব কম দৌড় করাব বেশি, যদি...' প্রকাশ্যে হুমকি জীতুর, ছবি মুক্তির আগেই রণংদেহী নায়ক!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সিনেমার পোস্টার ছিঁড়ে ফেলা নিয়ে সরব এবার টলিউড(Tollywood)। দিনের পর দিন পোস্টার সমস্যায় ভুগছে বাংলা ইন্ডাস্ট্রি। সিনেমা রিলিজের আগে নিয়ম করে প্রত্যেকবার তার প্রচার শুরু হয় দেয়ালে দেয়ালে পোস্টার চেটানোর মধ্যে দিয়ে। কিন্তু তা বেশিদিন টেকে না। সিনেমা রিলিজের আগেই পোস্টারের মেয়াদ ফুরিয়ে আসে। আর সেই নিয়েই এবার মজার ছলে হুমকি দিলেন জীতু(Jeetu)। 

আরও পড়ুন: Shah Rukh Khan | Juhi Chawla: টাকার অভাবে দিতে পারেননি EMI, বিমা কোম্পানি কেড়ে নিয়েছিল শাহরুখের গাড়ি...

জীতু কমলের নতুন সিনেমা আসছে 'অরণ্যের প্রাচীন প্রবাদ'। আর সেই সিনেমার প্রচারে নেমেই এই মজার ছলে প্রতিবাদ উদ্যোগ শুরু করলেন জীতু। 'মারব কম দৌড় করাবো বেশি,যদি পোস্টার নষ্ট হয়' ক্যাপশনে লিখলেন মজার লাইন। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

জীতু ভিডিওর মধ্যে করলেন একের পর এক অভিযোগ। পোস্টার চেটানো হয় প্রচারের জন্য, কিন্তু শেষে দেখা যায় সেই পোস্টারের ওপর অন্যান্য পোস্টারের ছড়াছড়ি।  কিছুদিন যেতে না যেতেই ছিঁড়ে ফেলা হয় রাস্তার পাশের পোস্টারগুলি।

আরও পড়ুন:Bigg Boss OTT 3: 'পায়েল বাদ গিয়েছে ভালোই হয়েছে!' কেন এমন বললেন আরমান?

অপরাজিত -এর পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি জীতু কমলকে। বাংলা ইন্ডাস্ট্রি তে এখন পরিচিত মুখ জীতু। তাঁর নতুন সিনেমা 'অরণ্যের প্রাচীন প্রবাদ' মুক্তি পেতে চলেছে শীঘ্রই। আর সেই চলচ্চিত্রকে ঘিরে শুরু হয়েছে প্রচার। প্রচারে অভিনবত্ব নিয়ে এসেছে জীতু। 

একদিকে দীর্ঘদিন ধরে চলে আসা পোস্টার সমস্যার বিরুদ্ধে সোচ্চার হয়ে মজার প্রতিবাদ এবং তাঁর সাথেই ছবির প্রমোশন। বলা ভালো এক ঢিলে দুই পাখি মারলেন জীতু!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.