নিজস্ব প্রতিবেদন:  আবারও খবরের শিরোনামে ধোনির চেন্নাই সুপার কিংস। আমিরশাহিতে অনুষ্ঠিত আইপিএলে বায়ো সিকিওর বাবল অর্থাত্ জৈব সুরক্ষা বলয় ভাঙার অভিযোগ উঠেছে চেন্নাই সুপার কিংসের এক ক্রিকেটারের বিরুদ্ধে। এর আগেও চেন্নাই শিবিরের বিরুদ্ধে কোভিড সংক্রান্ত নিয়ম বিধি ভাঙার অভিযোগ উঠেছিল। যদিও শেষ পর্যন্ত আসরে নেমে সাফাই দেন দলের সিইও কাশী বিশ্বনাথন। আর এবার চেন্নাইয়ের ক্রিকেটার কেএম আসিফের বিরুদ্ধে জৈব সুরক্ষা বলয় ভাঙার অভিযোগ উঠল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 


আইপিএল চলাকালীন জৈব সুরক্ষা বলয় ভাঙার অভিযোগ উঠল কেএম আসিফের বিরুদ্ধে। ফের সিএসকে সিইও কাশী বিশ্বনাথন এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তাঁর বক্তব্য, আসিফ কোনও নিয়ম ভাঙেনি। গোটা বিষয়টিকে অতিরঞ্জিত করা হচ্ছে। এই বক্তব্যের পরেও বিতর্ক অবশ্য থামছে না।


 


ঠিক কী হয়েছিল? সূত্রের খবর, সম্প্রতি জৈব সুরক্ষা বলয় ভেঙেছিলেন আসিফ। তাই তাঁকে ছয় দিনের কোয়ারেন্টিনে পাঠানো হয়েছিল। আসিফ নাকি নিজের ঘরের চাবি হারিয়ে ফেলেছিলেন। আর তাই চাবি খুঁজতে রিসেপশনে গিয়েছিলেন। নিয়ম অনুযায়ী সেখানে তাঁর যাওয়ার কথা ছিল না। আর তারপরই তাঁকে নিয়ম ভাঙার জন্য  ছয়দিনের কোয়ারেন্টিনে পাঠানো হয় বলে খবর।



আরও পড়ুন - IPL 2020: আজ আবু ধাবিতে মহারণ! মুখোমুখি মুম্বই-পঞ্জাব