IPL 2020: আজ আবু ধাবিতে মহারণ! মুখোমুখি মুম্বই-পঞ্জাব

হারের ধাক্কা ভুলে আইপিএলে জয়ের সরণিতে ফিরতে মরিয়া মুম্বই-পঞ্জাব।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Oct 1, 2020, 04:02 PM IST
IPL 2020: আজ আবু ধাবিতে মহারণ! মুখোমুখি মুম্বই-পঞ্জাব
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: আজ আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে মুখোমুখি কিংস ইলেভেন পঞ্জাব এবং মুম্বই ইন্ডিয়ানস। কেএল রাহুল-রোহিত শর্মা দ্বৈরথ ঘিরে উন্মাদনার পারদ চড়ছে মরু শহরে।

দুটি দলই এখন পর্যন্ত তিনটে করে ম্যাচ খেলেছে। দুই দলই একটি করে ম্যাচ জিতেছে। আর দুটি করে ম্যাচ হেরেছে। পঞ্জাব তাদের শেষ ম্যাচ হেরেছে রাজস্থান রয়্যালসের কাছে। অন্যদিকে মুম্বই হেরেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছে। তাও আবার সুপার ওভারে। হারের ধাক্কা ভুলে আইপিএলে জয়ের সরণিতে ফিরতে মরিয়া মুম্বই-পঞ্জাব।

 

আইপিএলে এবার দুরন্ত ছন্দে রয়েছেন কিংস ইলেভেন পঞ্জাবের অধিনায়ক কেএল রাহুল। টপ ফর্মে রয়েছেন মায়াঙ্ক আগরওয়াল। পাঞ্জাবের দুই ব্যাটসম্যান ইতিমধ্যেই এবারের আইপিএলে সেঞ্চুরি করে ফেলেছেন। মুম্বইয়ের বিরুদ্ধে আরও একবার বড় রানের লক্ষ্যেই মাঠে নামবেন দুই ওপেনার। সেইসঙ্গে রবি বিষ্ণোই, মহম্মদ শামিরা বল হাতে পঞ্জাবকে ভরসা দিচ্ছেন।

অন্যদিকে মুম্বই রোহিত শর্মা, সূর্য কুমার যাদব এবং আগের ম্যাচে খেলা ঈশান কিশানের দিকে বড় রানের জন্য তাকিয়ে থাকবে। পাশাপাশি বল হাতে জশপ্রীত বুমরাহ, ট্রেন্ট বোল্টরা ভরসা দিচ্ছেন। আর অবশ্যই অল রাউন্ডার কায়রন পোলার্ড তো রয়েছেনই। ফের একটা হাড্ডাহাড্ডি ম্যাচ দেখার অপেক্ষায় ক্রিকেটপ্রেমীরা।

 

আরও পড়ুন- IPL 2020: শুভমান-শিবমদের পারফরম্যান্সে মুগ্ধ মাস্টার ব্লাস্টার, প্রশংসায় পঞ্চমুখ শাহরুখ  

.