নিজস্ব প্রতিবেদন: রবিবারই দিল্লিকে ৫উইকেটে হারিয়ে আইপিএলের পয়েন্ট টেবিলে এক নম্বরে উঠে এসেছে গতবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ানস। কিন্তু রবিবার ম্যাচ চলাকালীন মুম্বই ইন্ডিয়ানসের অফিশিয়াল পেজ থেকে করা একটি টুইটকে ঘিরে বিতর্ক তৈরি হয়েছে। সেই সঙ্গে গড়াপেটার গন্ধও পাওয়া যাচ্ছে!  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



এবারের আইপিএলে প্রতিটি ফ্র্যাঞ্চাইজি সোশ্যাল মিডিয়ায় একটু হলেও বেশি সক্রিয় তার প্রমাণ মিলেছে।  আর সেখানেই বড়সড় ভুল করে ফেলেছে মুম্বই ইন্ডিয়ানস। যা থেকে তৈরি হচ্ছে ফিক্সিংয়ের সন্দেহ। রবিবার টস জিতে দিল্লি ক্যাপিটালস অধিনায়ক শ্রেয়স আইয়ার প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন।  মুম্বইয়ের হয়ে প্রথম ওবার বোলিং করেন ট্রেন্ট বোল্ট। দ্বিতীয় ওভার বল করেন জেমস প্যাটিনসন। ঠিক সেইসময় মুম্বই ইন্ডিয়ানসের অফিসিয়াল টুইটার পেজে একটি পোস্ট! সেখানে দিল্লি ক্যাপিটালস নিয়ে একটা ভবিষদ্বাণী দেখা যায়।  লেখা ছিল ১৯.৫ ওভার শেষে দিল্লি ক্যাপিটালসের স্কোর ১৬৩ রানে ৫ উইকেট। যা অবিশ্বাস্যভাবে দিল্লির মোট রানের খুব কাছাকাছি। ২০ ওভার শেষে দিল্লি ক্যাপিটালস ৪ উইকেট হারিয়ে ১৬২ রান তোলে। এর পর থেকেই সন্দেহ দানা বাঁধতে শুরু করে।   


 


নেটিজেনরা প্রশ্ন তুলতে শুরু করেছেন, তবে কি ম্যাচটিতে গড়াপেটার গন্ধ পাওয়া যাচ্ছে! এর আগেও নেটিজেনরা মুম্বই ইন্ডিয়ানসের বিরুদ্ধে আম্পায়ারদের নাকি উৎসাহিত করেন তাদের পক্ষে সিদ্ধান্ত নেওয়ার জন্য, এমন অভিযোগ তুলেছিল। যদিও সেই অভিযোগ প্রমাণিত হয়নি।


যদিও মুম্বই ইন্ডিয়ানসের অফিশিয়াল পেজ থেকে ডিলিট করে দেওয়া হয়েছে সেই টুইটটি। কিন্তু তার স্ক্রিনশট রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সর্বত্র। তাই তো কেন্দ্রীয় সরকারের গোয়েন্দা সংস্থা সিবিআই-কে দিয়ে এই ঘটনার তদন্ত করার ব্যাপারেও অনেকেই টুইট করেছেন।


 


আরও পড়ুন - IPL 2020: হায়দরাবাদ-রাজস্থান ম্যাচে ধুন্ধুমার কাণ্ড; মাঠেই হাতাহাতি খলিল-তেওয়াটিয়ার!