নিজস্ব প্রতিবেদন:  ভারতীয় পেস বোলিংয়ের অন্যতম সেরা অস্ত্র নিঃসন্দেহে জশপ্রীত বুমরাহ। গতির পাশাপাশি তাঁর অদ্ভুত বোলিং অ্যাকশনের জন্য শুরু থেকেই আলোচনার কেন্দ্রে বুমরাহ। তাঁর এমন বোলিং অ্যাকশনই নাকি তাঁর সাফল্যের রসায়ন। কারণ ব্যাটসম্যানের কাছে বিষয়টা একেবারেই সহজ নয়। আর এই কারণেই নাকি বুমরাহর জনপ্রিয়তাও এত!  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


বুমরাহ বোলিং অ্যাকশন নকল করে তো অনেকেই ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। বিশেষ করে রোহিত শর্মার ছোট্ট মেয়ে সামাইরাও নাকি বুমরাহ বোলিং অ্যাকশন নকল করে। ছোট্ট সামাইরার সেই কাণ্ড ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক।



যে জশপ্রীতকে সবাই নকল করে, সেই বুমরাহ এবার নকল করলেন বিশ্বের ছয় নামকরা বোলারকে। আর এই মজার কাণ্ড ঘটেছে আমিরশাহিতে মুম্বই ইন্ডিয়ান্সের নেটে। মুম্বই ইন্ডিয়ান্সের অফিসিয়াল টুইটারে সেই ভিডিয়ো পোস্ট করে জানতে চাওয়া হয়েছে , আপনি কি বলতে পারবেন কোন ছয় বোলারকে নকল করতে চেয়েছেন জশপ্রীত বুমরাহ?


 



৬টা বলে ছয় বোলারকে নকল করেছেন জশপ্রীত বুমরাহ। প্রাথমিকভাবে দেখে মনে হচ্ছে মুনাফ প্যাটেল, গ্লেন ম্যাকগ্রা, মিচেল স্টার্ক,কেদার যাদব, শ্রেয়স গোপাল এবং অনিল কুম্বলেকে নকল করেছেন তিনি। এর আগেও ২০১৭ সালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ান ডে ম্যাচের আগে বেঙ্গালুরুতে নেট সেশনে বাঁ হাতি স্পিন বোলার হয়েছিলেন। এমন মজার মজার কাণ্ড আগেও করেছেন তিনি।


 


তবে লাসিথ মালিঙ্গার সার্ভিস আমিরশাহি আইপিএল-এ পাবে না গতবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স। তাই জশপ্রীত বুমরাহর ওপর বাড়তি দায়িত্ব এবার থাকছেই। দলের অধিনায়ক রোহিত শর্মাও তাকিয়ে থাকবেন বুম বুম বুমরাহর দিকেই।



আরও পড়ুন - অস্ট্রেলিয়ায় বিগ ব্যাশ লিগে খেলবেন যুবরাজ সিং!