নিজস্ব প্রতিবেদন:   দরজায় কড়া নাড়ছে আইপিএল। হাতে গোনা আর কটা দিন, তারপর হই হই করে আমিরশাহিতে শুরু হয়ে যাবে ক্রোড়পতি লিগ। ক্রিকেটেনমেন্টের টোটাল প্যাকেজ নিয়ে করোনাকালে আইপিএল এবার- ওয়াচ ফ্রম হোম! ১৯ সেপ্টেম্বর আইপিএল-এর ১৩ তম সংস্করণের প্রথম ম্যাচে মুখোমুখি গতবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংস।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


করোনার ধাক্কা কাটিয়ে অবশেষে সেপ্টেম্বরে শুরু হতে চলেছে বহুচর্চিত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। কিন্তু এবারের আইপিএলের সবচেয়ে বড় আকর্ষণ হতে চলেছে মহেন্দ্র সিং ধোনির মাঠে ফেরা। ১৪ মাস পর আবার প্রতিযোগিতামূলক ম্যাচে ফিরতে চলেছেন এমএসডি। তাই এবারের আইপিএল এক্সট্রা স্পেশাল বলে মনে করছেন প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র সেওয়াগ।



বীরুর কথায়, "আমার মনে হয় এবারের টুর্নামেন্টটা সবার কাছে বাড়তি স্পেশাল হতে চলেছে। আসলে ধোনিকে আবার মাঠে দেখতে পাওয়ার আনন্দ একেবারে অন্যরকম। ধোনির মাঠে ফেরা একইসঙ্গে দর্শক ও ক্রিকেটারদের কাছে বরাবরই খুব সুখের।"



২০১৯ সালের বিশ্বকাপের সেমি ফাইনালের পর আর বাইশে দেখা যায়নি মহেন্দ্র সিং ধোনিকে। গত এক বছর ধরে তাঁর অবসর নিয়ে নানা জল্পনা হয়েছে। অবশেষে ১৫ অগাস্ট সন্ধ্যেবেলায় ইনস্টাগ্রামে ধোনি জানিয়ে দেন আন্তর্জাতিক ক্রিকেট থেকে তিনি অবসর নিচ্ছেন। তবে আইপিএলে তাঁকে খেলতে দেখা যাবে।



ইতিমধ্যেই আমিরশাহিতে চুটিয়ে অনুশীলন করছেন মাহি। প্র্যাকটিসে তাঁর ট্রেডমার্ক হেলিকপ্টার শট দেখা গিয়েছে। ভারতীয় ক্রিকেটপ্রেমীরা যেন সেওয়াগের সুরে বলছেন এবারের আইপিএল টা ধোনির আইপিএল। তাই তো লিগের উদ্বোধনী ম্যাচেই মাহির মাঠে ফেরার অপেক্ষায় প্রহর গুনছেন ধোনিভক্তরা।


 


আরও পড়ুন - IPL 2020: থাকবে কড়া নজরদারি, গড়াপেটা রুখতে নতুন অস্ত্র BCCI-এর