নিজস্ব প্রতিবেদন: কোভিড (COVID-19) ধাক্কায় শেষমেষ অনির্দিষ্ট কালের জন্য এই মরসুমে আইপিএল (IPL 2021) স্থগিত হয়ে গেল। করোনাক্রান্ত দেশে আর এই টুর্নামেন্ট চালিয়ে নিয়ে যাওয়ার কোনও ঝুঁকি নিল না বিসিসিআই (BCCI)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেখতে গেলে মহামারির ধাক্কায় রীতিমতো কাবু হয়ে পড়ছিল আইপিএল। কলকাতা নাইট রাইডার্স (KKR) এবং চেন্নাই সুপার কিংসের (CSK) পর এবার মঙ্গলবার কোভিড হানা দিয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) ও দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) শিবিরে। করোনা আক্রান্ত হন বঙ্গজ উইকেটকিপার-ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা ও দিল্লির স্পিনার অমিত মিশ্র। এর পরেই বিসিসিআই নড়ে চড়ে বসে এবং চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেল।


আরও পড়ুন: IPL 2021: সকলকে নিরাপদে ঘরে ফেরানোর দায়িত্ব কাঁধে তুলে নিল BCCI


সংবাদ সংস্থা এএনআই-কে দেওয়া সাক্ষাৎকারে বোর্ড সচিব জয় শাহ (BCCI Secretary Jay Shah) পরিস্কার জানিয়ে দিলেন যে, তাঁরা আইপিএলের সঙ্গে যুক্ত প্রতিটি মানুষের সুরক্ষা নিয়ে কোনও সমঝোতা করতে চাননি বলেই এই সিদ্ধান্ত। জয় বলেন, "বিসিসিআই এবং আইপিএলের গর্ভনিং কাউন্সিল বৈঠক করে সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্তে এসেছি যে, পরবর্তী নোটিশ পাওয়া না পর্যন্ত আইপিএল স্থগিতই থাকবে। প্লেয়ার থেকে শুরু করে, কর্মী, ম্যাচ অফিসিয়াল, আইপিএলের সঙ্গে যুক্ত প্রতিটি মানুষের সুরক্ষা নিয়ে কোনও আপস করতে চাইনি।"