IPL 2021: সকলকে নিরাপদে ঘরে ফেরানোর দায়িত্ব কাঁধে তুলে নিল BCCI

করোনার ধাক্কায় এই মরসুমের আইপিএল স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। 

Updated By: May 4, 2021, 02:31 PM IST
IPL 2021: সকলকে নিরাপদে ঘরে ফেরানোর দায়িত্ব কাঁধে তুলে নিল BCCI

নিজস্ব প্রতিবেদন: করোনার (COVID-19) ধাক্কায় এই মরসুমের আইপিএল (IPL 2021) স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই (BCCI)। আইপিএলের সঙ্গে যুক্ত সকলের নিরাপত্তা, সুস্বাস্থ্য এবং ভাল থাকার কথা চিন্তা করেই করোনা আবহে ইভেন্ট স্থগিত রাখছে বিসিসিআই। এমনটাই আইপিএল থেকে মেইল মারফত জানিয়ে দেওয়া হয়েছে। 

দেখতে গেলে মহামারির ধাক্কায় রীতিমতো কাবু হয়ে পড়ছিল আইপিএল। কলকাতা নাইট রাইডার্স (KKR) এবং চেন্নাই সুপার কিংসের (CSK) পর এবার মঙ্গলবার কোভিড হানা দিয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) ও দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) শিবিরে। করোনা আক্রান্ত হন বঙ্গজ উইকেটকিপার-ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা ও দিল্লির স্পিনার অমিত মিশ্র। এর পরেই বিসিসিআই নড়ে চড়ে বসে এবং চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেল।

আরও পড়ুন:COVID-19 হানায় স্থগিত হয়ে গেল এই মরসুমের IPL 2021

আইপিএলে শুধু দেশেরই নয়, বিদেশেরও একাধিক প্লেয়ার, সাপোর্ট স্টাফ ও ধারাভাষ্যকার রয়েছেন। তাঁরা নিজেদের দেশ ছেড়ে ভারতে এসেছেন। আইপিএলের সঙ্গে যুক্ত সকলকে নিরাপদে নিজেদের ঘরে ফেরানোর দায়িত্ব নিজেদের কাঁধেই তুলে নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। এদিন মেইলে বিসিসিআই লিখে দিয়েছে, নিশ্চিন্তে ও নিরাপদে সকলকে ঘরে ফেরানোর সবরকম চেষ্টা করবে তারা। 

Tags: