নিজস্ব প্রতিবেদন: এবার মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) শিবিরে হানা দিল করোনা (Covid-19)। কোভিড পজিটিভ হলেন কিরণ মোরে (Kiran More) রোহিত শর্মার (Rohit Sharma) টিমের উইকেটকিপারদের পরামর্শদাতা ও স্কাউট যদিও উপসর্গহীন। কিন্তু জাতীয় দলের প্রাক্তন উইকেটকিপারকে রাখা হয়েছে আইসোলেশনে। মঙ্গলবারই কিরণ মোরের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মুম্বই ইন্ডিয়ান্সের পক্ষ থেকে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, "কিরণ মোরে এই মুহূর্তে উপসর্গহীন। তাঁকে আইসোলেশনে রাখা হয়েছে। মুম্বই ইন্ডিয়ান্স ও কিরণ মোরে বিসিসিআই-এর সকল স্বাস্থ্য নির্দেশিকা মেনে চলেছে। এমআই-এর মেডিক্যাল টিম মোরের স্বাস্থ্যের অবস্থা নিরীক্ষণ করবে বিসিসিআই-এর নিয়ম মেনেই। আমরা আমাদের ফ্যানেদের এটা মনে করিয়ে দিতে চাই যে, আমাদের ফ্যানেরা যেন এই কঠিন পরিস্থিতিতে যথাযথ কোভিড-১৯ বিধি মেনে চলেন।"


আরও পড়ুন: IPL 2021: আগ্রাসনে এই KKR ক্যাপ্টেনই সেরা, নাম জানালেন সাড়ে ১৫ কোটির Pat Cummins


অন্যদিকে ওয়াংখেড়ে স্টেডিয়াম (Wankhede Stadium) এদিন ফের একবার  তিনজনের করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে এসেছে। এদের মধ্য়ে ২ জন মাঠ কর্মী ও ১ জন কলের মিস্ত্রি রয়েছেন। গত সপ্তাহে মুম্বইয়ের এই স্টেডিয়ামের সঙ্গে যুক্ত ১০ জনের করোনা (Covid-19) আক্রান্ত হওয়ার খবর মিলেছিল। 


 



 


গত রবিবার "ব্রেক দ্য চেইন" ঘোষণা করেছে মহারাষ্ট্র সরকার। যার ফলে সমগ্র মহারাষ্ট্রে জারি হয়েছে ১৪৪ ধারা ও নাইট কারফিউ (রাত ৮টা থেকে পরদিন সকাল ৭টা পর্যন্ত)। শনি-রবিবার বাদ দিয়ে বাকি পাঁচ দিন যা লাগু থাকবে। তবুও এই পরিস্থিতিতে আইপিএল পেয়েছে গ্রিন সিগন্যাল। রাত ৮টার পরেও করা যাবে প্র্যাকটিস। পাশাপাশি খেলোয়াড়রা টিম বাসে চেপেই রাতে ফিরতে পাবেন নিজেদের হোটেলে।