IPL 2021: আগ্রাসনে এই KKR ক্যাপ্টেনই সেরা, নাম জানালেন সাড়ে ১৫ কোটির Pat Cummins

২০১৪ সালে গৌতম গম্ভীরের নেতৃত্বে কামিন্স আইপিএল জেতেন কলকাতার হয়ে। ২৭ বছরের ক্রিকেটার এখনও মজে আছেন গম্ভীরেই। কেকেআরের প্রাক্তন ক্যাপ্টেনের আগ্রাসনই কামিন্সের মন জুড়ে রয়েছে। 

Updated By: Apr 6, 2021, 06:14 PM IST
 IPL 2021: আগ্রাসনে এই KKR ক্যাপ্টেনই সেরা, নাম জানালেন সাড়ে ১৫ কোটির Pat Cummins

নিজস্ব প্রতিবেদন: কলকাতা নাইট রাইডার্সের (KKR) পেসার প্যাট কামিন্স (Pat Cummins) চলে এসেছেন ভারতে। এই মুহূর্তে চেন্নাইয়ে কোয়ারেন্টিনে অজি পেস তারকা। এখনও ট্রেনিং শুরু করতে পারেননি কামিন্স। গতবছর সাড়ে ১৫ কোটি টাকায় কেকেআর দ্বিতীয়বারের জন্য তাঁকে দলে নিয়েছে। কেকেআরের ইতিহাসে সবচেয়ে দামি ক্রিকেটার কামিন্স। ২০১৪ সালে গৌতম গম্ভীরের নেতৃত্বে কামিন্স আইপিএল জেতেন কলকাতার হয়ে। ২৭ বছরের ক্রিকেটার এখনও মজে আছেন গম্ভীরেই। কেকেআরের প্রাক্তন ক্যাপ্টেনের আগ্রাসনই কামিন্সের মন জুড়ে রয়েছে। 

হোটেলে নিভূতবাসে থাকার জন্য় কামিন্সের হাতে এখন বেশ কিছুটা সময় রয়েছে। ইনস্টাগ্রাম লাইভ সেশনে এসে তিনি ফ্যানেদের প্রশ্নের উত্তর দিলেন। কামিন্স বলছেন সাত বছর আইপিএল জয়ের স্মৃতি আজও তাঁর মনে জ্বলজ্বল করছে। কামিন্স বলছেন, "কলকাতার হয়ে ২০১৪ সালে আইপিএল জয়ের মুহূর্তটাই এখনও পর্যন্ত এই ইভেন্টে সেরা।" কামিন্স এর সঙ্গে এও জুড়ে দিয়েছেন যে, হাজার হাজার ফ্যানের যেভাবে রাস্তায় নেমে কেকেআরের জন্য় গলা ফাটিয়েছিল, তা তিনি ভুলতে পারবেন না। গম্ভীরের প্রসঙ্গে কামিন্স জানাচ্ছেন, "জিজি-র (গৌতম গম্ভীর) নেতৃত্বে খেলা অত্যন্ত উপভোগ করেছি। ও সত্যি অত্যন্ত আগ্রাসী অধিনায়ক ছিল। যেটা আমার ওর মধ্যে সবচেয়ে ভাললাগত।" কামিন্স আরও জানিয়েছেন যে, জসপ্রীত বুমরা (Jasprit Bumrah) ও কেকেআরের তরুণ পেসার কমলেশ নাগারকোটির (Kamlesh Nagarkoti) নাম নিয়েছেন তিনি।

কামিন্সের আইপিএল কেরিয়ার আহামরি না হলেও ভদ্রস্থ। যদিও গত মরসুমে মরুদেশে তিনি তাঁর দামের সুবিচার করতে পারেননি। ডজন উইকেট নেওয়া কামিন্স ১৪ ম্যাচে ব্যাট হাতে ১৪৬ রানও করেন। কেকেআর নেট রানরেট কম থাকায় প্লে-অফে জায়গা করে নিতে ব্য়র্থ হয়। তবে এ বছর কেকেআর চাইবে কামিন্স জ্বলে উঠুক। নিজের নামের ও দামের সুবিচার করুক। আগামী ১১ এপ্রিল কেকেআর চেন্নাইয়ে প্রথম ম্যাচ খেলবে সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) বিরুদ্ধে।

.