নিজস্ব প্রতিবেদন: বোলার একজন। অথচ তাঁর ডেলিভারিতে দেখা মিলল এক সঙ্গে ফাস্ট বোলার ও দুই স্পিনারকে। জসপ্রীত বুমরাহ (Jasprit Bumrah), রবিচন্দ্রন অশ্বিন (R Ashwin) ও হরভজন সিংয়ের (Harbhajan Singh) ডেলিভারি হুবহু নকল করলেন রাজস্থান রয়্য়ালসের অলরাউন্ডার শ্রেয়স গোপাল (Shreyas Gopal)!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রাজস্থান এখন মুম্বইয়ের ব্র্য়াবোর্ন স্টেডিয়ামে শিবির করছে। এখানেই গোপাল নকল করেন বুমরাহ-অশ্বিন-ভাজ্জিকে। গোপাল যেহেতু নিজে স্পিনার, সেহেতু তাঁর পক্ষে অশ্বিন-ভাজ্জির মতো স্পিনারকে নকল করা তুলনামূলক সহজ ছিল। কিন্তু বুমরাহ ফাস্ট বোলার এবং তাঁর বিচিত্র ডেলিভারি নকল করা মোটেও সহজ নয়। কিন্তু গোপাল সেই কাজও করলেন নিখুঁত ভাবে। ভিডিও-র শেষে গোপাল বলছেন, "আমি জসপ্রীতকে ওর অ্যাকশন নকল করে দেখিয়েছি। ও নিজে আমাকে বলেছে যে, আমি ওর থেকে ভাল করেছি।


আরও পড়ুন:IPL 2021: ‘রাজা সবারে দেন মান, সে মান আপনি ফিরে পান’! বারবার হৃদয় জিতে নেন MS Dhoni



গোপাল তাঁর আইপিএল কেরিয়ার শুরু করেন ২০১৪ সালে। তাঁর প্রথম দল ছিল মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। চার মরসুম তিনি মুম্বইয়ের হয়ে কাটিয়ে রাজস্থানে চলে আসেন ২০১৮ সালে। বেঙ্গালুরুর বছর সাতাশের ক্রিকেটার বুমরা ও হরভজনের সঙ্গে অতীতে ড্রেসিংরুম ভাগ করে নিয়েছেন মুম্বইতে খেলা চলাকালীন। গত দুই মরসুমে রাজস্থানের হয়ে সব ম্য়াচ খেলেছেন গোপাল। আইপিএলে ৪৬ ম্যাচে ৪৮ উইকেটের অধিকারী গোপাল চলতি মরসুমে একটি মাত্র ম্য়াচ খেলেছেন। তিন ওভারে তিনি ৪০ রান হজম করেছেন।