IPL 2021: ‘রাজা সবারে দেন মান, সে মান আপনি ফিরে পান’! বারবার হৃদয় জিতে নেন MS Dhoni

রবি ঠাকুরের বিখ্য়াত লাইন উদ্ধৃত করে বলাই যায়, ধোনি ‘রাজা সবারে দেন মান’ আর তিনি ‘সে মান আপনি ফিরে পান’

Updated By: Apr 22, 2021, 07:06 PM IST
IPL 2021: ‘রাজা সবারে দেন মান, সে মান আপনি ফিরে পান’! বারবার হৃদয় জিতে নেন MS Dhoni

নিজস্ব প্রতিবেদন: কলকাতা নাইট রাইডার্সকে হারিয়ে চেন্নাই সুপার কিংস (KKR vs CSK) জয়ের হ্যাটট্রিক করেছে। ফের একবার আইপিএল (IPL 2021) কাঁপাচ্ছে তিনবারের চ্যাম্পিয়ন এমএস ধোনির (MS Dhoni) ইয়েলো আর্মি। গত মরসুমের ব্য়র্থতা ভুলে ছুটছে 'চেন্নাই এক্সপ্রেস'। ৪ ম্য়াচে ৬ পয়েন্ট নিয়ে টেবিল-টপার চেন্নাই। নেট রানরেটের বিচারে লিগের ফার্স্ট বয় ধোনি অ্যান্ড কোং।

কলকাতাকে হারানোর আগে রাজস্থানকে (Rajasthan Royals) ধোনির টিম ৪৫ রানে হারিয়েছিল। সেই ম্য়াচর পর ধোনির মহানুভবতা ছুঁয়ে নিয়েছে তাঁর আপামোর ফ্য়ানেদের। সোশ্য়াল মিডিয়ায় ঝড় তুলে দিয়েছেন ধোনি। সিঁড়ি বেয়ে ওয়াংখেড়ের ড্রেসিংরুমে যাচ্ছিলেন ধোনি। সেই সময় চেন্নাই সুপার কিংসের এক কর্মী হাতে সিএসকে-র ফ্ল্য়াগ নিয়ে ধোনিকে স্য়ালুট করেন। আর ধোনিও সঙ্গে সঙ্গে তাঁকে কুর্নিশ করেন।

আরও পড়ুন: IPL 2021: জয়ের হ্যাটট্রিক করল CSK, দুরন্ত লড়েও হারল KKR

বিশ্বকাপ জয়ী কিংবদন্তির এই অভিব্য়ক্তি ফের একবার বুঝিয়ে দিল যে, এক আকাশ সাফল্য়ও তাঁর মাথা ঘুরিয়ে দেয়নি। ধোনির পা আজও মাটিতে। বরাবরের মতো ঠিক এতটাই নম্র তিনি। রবি ঠাকুরের বিখ্য়াত লাইন উদ্ধৃত করে বলাই যায়, ধোনি ‘রাজা সবারে দেন মান’ আর তিনি ‘সে মান আপনি ফিরে পান’। ধোনিকে নেটাগরিকরা কুর্নিশ করছেন আজ।