নিজস্ব প্রতিবেদন – বাকি আর মাত্র ১ সপ্তাহ। আগামী রবিবারই আইপিএলের প্রথম ম্যাচ খেলতে মাঠে নেমে পড়ছেন কলকাতার নাইটরা। চেন্নাইতে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ দিয়েই যাত্রা শুরু করছেন মর্গ্যানরা। গত মরসুমে হতাশাজনক পারফরমেন্সের পর এই মরসুমে গুরে দাঁড়াতে মরিয়া শাহরুখ খানের দল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ইতিমধ্যেই কোয়ারান্টিন কাটিয়ে মাঠে নেমে পড়েছেন রাসেল, নারিনরা। দলে যোগ দিয়েছেন হরভজন সিংহও। এই প্রথমবার কেকেআর দলে ভাজ্জি। প্রিয় ইডেনে খেলতে না পারার হতাশা থাকলেও কেকেআরের হয়ে ভালো কিছু করতে মরিয়া এই কিংবদন্তি অফস্পিনার। নাইটদের প্রথম একাদশে থাকতে পারেন ভাজ্জি। তবে সবাইকে ছাপিয়ে প্রচারের আলোয় ফের দ্রে রাস। গতবছরটা সেভাবে ভালো যায়নি ক্যারিবিয়ান দৈত্য আন্দ্রে রাসেলের। চোটের কারণে মেলে ধরতে পারেননি নিজেকে সেভাবে। এই বছর ফের নিজেকে ২০১৯ সালের ফর্মে খুঁজে পেতে মরিয়া তিনি।


২০১৯-এ ১৪ ম্যাচে ৫১০ রান করেন রাসেল। তাঁর ছক্কার কোনো জবাব ছিল না বিপক্ষের কোনো বোলারের কাছেই। এবছর রাহুল ত্রিপাঠি ও শুভমন গিল ওপেন করছেন বলে খবর। তিনে আসবেন নীতিশ রাণা। চার নম্বরে আসতে পারেন অধিনায়ক মর্গ্যান। তবে চারে দ্রে রাসকেও পাঠানো হতে পারে বলে খবর। তিনি যদি উপরে আসেন সেক্ষেত্রে দলও উপকৃত বেশী হবে বলে মনে করছে ক্রিকেটমহল।


তবে এই বছর কেকেআরের চার বিদেশী কে হবে তা নিয়ে আলোচনা চলছেই। নারিন ব্যাট হাতে গত বছর চূড়ান্ত ফ্লপ। বল হাতেও তিনি আর আগের নারিন নেই। তাঁর জায়গায় প্রথম ম্যাচে খেলতে পারেন বাংলাদেশের তারকা অলরাউন্ডার শাকিব আল হাসান। বাকি তিন বিদেশী হিসেবে খেলবেন অধিনায়ক ইওন মর্গ্যান, আন্দ্রে রাসেল ও অজি ফাস্ট বোলার প্যাট কামিন্স।