নিজস্ব প্রতিবেদন: টিম ইন্ডিয়ার উইকেটকিপার-ব্যাটার ও দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) ক্যাপ্টেন ঋষভ পন্থের (Rishabh Pant) জন্মদিন ছিল গত ৪ অক্টোবর। এই মুহূর্তে পন্থ ব্য়স্ত আইপিএল (IPL 2021) নিয়েই। পন্থের জন্মদিনে তাঁকে শুভেচ্ছা না জানিয়ে একদিন পর শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় ঠিক একদিন পর শুভেচ্ছা জানালেন ঊর্বশী রৌতেলা (Urvashi Rautela)। যার জন্য ফ্যানেদের ট্রোলের শিকার হলেন বলিউডের লাস্যময়ী নায়িকা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অধিকাংশ পন্থের ফ্যানই ঊর্বশীকে আবেদন করেছেন, তিনি যেন টিম ইন্ডিয়ার এই তারকার থেকে দূরে থাকেন! সামনে টি-২০ বিশ্বকাপ রয়েছে। সেই কথা মাথায় রেখেই ফ্যানেরা চাইছেন ঊর্বশীর ছায়া যেন পন্থের ওপর না এসে পড়ে! কিন্তু এখন প্রশ্ন, কেন পন্থের অনুগামীরা ঊর্বশীকে দূরে থাকতে বলছেন।


আরও পড়ুন: Smriti Mandhana: মন্ধনার ব্যাটিং গম্ভীরকে 'গুগল লোকেটর' মনে করায়






২০১৮ সালে পন্থের সঙ্গে  ঊর্বশী ডেটিং করছেন বলেই খবর হয়েছিল। কিন্তু পরে দু'জনেরই ছাড়াছাড়ি হয়ে যায়। জানা যায় পন্থ সোশ্যাল মিডিয়া ও হোয়াটসঅ্যাপে ঊর্বশীকে ব্লক করে দিয়েছেন। পন্থ এখন দেরাদুনের ইন্টেরিয়র ডিজাইনার ও উদ্যেগপতি ঈশা নেগির সঙ্গে সম্পর্কে আছেন। সেকথা তিনি নিজেই স্বীকার করেছেন। দু'জনের একত্রে ছবিও দেখা গিয়েছে সোশ্যালে। কিন্তু ঊর্বশীর এই পন্থ প্রীতি ভাল চোখে দেখছেন না ফ্যানেরা।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)