নিজস্ব প্রতিবেদন: রয়্য়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) ব্যাটিং লাইন-আপ ভীষণ ভাবে দু'জন ক্রিকেটারের ওপর নির্ভরশীল। একজন স্বয়ং ক্যাপ্টেন বিরাট কোহলি (Virat Kohli) ও অন্যজন এবি ডিভিলিয়ার্স (AB de Villiers)। আরসিবি এমন একজন ব্যাটসম্যানের খোঁজে ছিল, যে তাঁদের দায়িত্বভার লাঘব করতে পারবে! কোহলি অনেকদিন ধরেই চেয়েছিলেন তাঁর টিমে খেলুক গ্লেন ম্য়াক্সওয়েল (Glenn Maxwell)। ক্যাপ্টেন কোহলি অস্ট্রেলিয়াতে গিয়েই সেই ভাবনা ম্যাক্সওয়েলের মাথায় চালান করেছিলেন। আরসিবি-র একটি ভিডিও ট্যুইট করেছে। সেখানেই এই কথা ফাঁস করলেন ম্যাক্সওয়েল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গতবার আইপিএলে ম্যাক্সওয়েল (Glenn Maxwell) ছিলেন নিস্প্রভ। এমনকী পুরো টুর্নামেন্টে একটি ছয়ও মারতে পারেননি অস্ট্রেলিয়ার মারকুটে ব্যাটসম্যান। কিংস ইলেভেন পঞ্জাবের (অধুনা পঞ্জাব কিংস) হয়ে ১৩ ম্যাচে সাকুল্যে ১০৮ রান করেছিলেন তিনি। ৪ মেরেছিলেন মোটে ৯টি। কিন্তু এবার ম্যাক্সওয়েলের স্বপ্নপূরণ। অবশেষে তিনি খেলছেন কোহলির দলের হয়ে। নিলাম যুদ্ধে চেন্নাইকে হারিয়ে ১৪.২৫ কোটি টাকা দিয়ে ম্যাক্সওয়েলকে ঘরে নেয় আরসিবি।


আরও পড়ুন: IPL 2021: ম্য়াচ গড়াপেটায় ৮ বছর নির্বাসিত প্রাক্তন KKR কোচ Heath Streak


ম্যাক্সওয়েল বলছেন, "আমাদের মধ্যে ভালই টেক্সট চালাচালি হতো। দেখাও করতাম। অস্ট্রেলিয়ায় ওয়ানডে ও টি২০ সিরিজের পর আমার সঙ্গে কোহলির কথা হয়েছিল। ও আমাকে আরসিবি-র হয়ে খেলার সম্ভাবনার দিকটার কথা বলেছিল। কোহলি জানায় যে, আরসিবি-তে আমাকে পেলে ওর ভাললাগবে। কিন্তু অবশ্যই সবটা নির্ভর করছে নিলামের ওপর। যদিও আরসিবি-র হয়ে খেলার ব্যাপারে ও আগেই আমাকে বলেছিল। দীর্ঘ প্রক্রিয়ার পর অবশেষে আমি আরসিবি-র হয়ে খেলছি এখন।"