নিজস্ব প্রতিবেদন: অস্ট্রেলিয়ার অলরাউন্ডার মিচেল মার্শ (Mitchell Marsh)  অনিশ্চিত হয়ে পড়লেন আইপিএলে (IPL 2022)! নিলামে ৬.৫ কোটি টাকায় দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) এবার দলে নিয়েছে ক্যাঙারুর দেশের অন্যতম সেরা সাদা বলের ক্রিকেটারকে। কিন্তু পাকিস্তানের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে খেলতে নামার আগেই কোমরে চোট পেয়েছেন মার্শ।চোটে কাবু ক্রিকেটার আসন্ন সিরিজ থেকে ছিটকে গিয়েছেন। আগামী ৬ এপ্রিল মার্শের আইপিএলে যোগ দেওয়ার কথা ছিল। পাকিস্তান সফর শেষ করেই ভারতে উড়ে আসার কথা তাঁর। কিন্তু এখন মার্শের খেলা নিয়ে ধোঁয়াশা বাড়ছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ (Aaron Finch) সোমবার বলেন, " ট্রেনিংয়ের সময় মার্শের হিপ ফ্লেক্সরে চোট লেগেছে। আমাদের অপেক্ষা করতে হবে। কিন্তু যা মনে হচ্ছে ওর পক্ষে ওয়ানডে সিরিজ খেলা সম্ভব হবে না। ফিল্ডিং ড্রিল করতে গিয়ে ওর চোট লেগেছে। ড্রিল করার সময় ও ঝুঁকে এক হাতে বল ধরতে গিয়েছিল। তখনই ও ব্যথা অনুভব করে।" 


১৯৯৮ সালের পর এই প্রথম পাকিস্তান সফরে এসেছে অস্ট্রেলিয়া (Australia tour of Pakistan 2022)। পূর্ণাঙ্গ সিরিজে তিনটি টেস্ট, সমসংখ্যক ওয়ানডে ম্য়াচ ও একটি টি-২০ রয়েছে। ২৪ বছর পর পাক মাটিতে টেস্ট সিরিজ জিতেছে অস্ট্রেলিয়া  (PAK vs AUS)। প্রথম দু'টি টেস্ট ড্র হয়ে যায় বাবর আজম ও প্যাট কামিন্সদের মধ্য়ে। ফলে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ ছিল 'ডু-অর-ডাই'। অস্ট্রেলিয়া ১১৫ রানে লাহোর টেস্ট জিতে সিরিজ পকেটে পুরে ফেলেছে। আগামিকাল লাহোরের গদ্দাফি স্টেডিয়ামে প্রথম ওয়ানডে ম্যাচে মুখোমুখি এই দুই দল।


আরও পড়ুন: IPL 2022, Royal Challengers Bangalore: ঐতিহাসিক লজ্জা! এই নিয়ে চারবার, এমনটা কল্পনাও করেনি RCB


আরও পড়ুনICC Women's World Cup, INDWvsRSAW : 'কারো পৌষ মাস, কারো সর্বনাশ'! Team India হারতেই ক্যারিবিয়ানদের নাচ, ভিডিও ভাইরাল


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)