ICC Women's World Cup, INDWvsRSAW : 'কারো পৌষ মাস, কারো সর্বনাশ'! Team India হারতেই ক্যারিবিয়ানদের নাচ, ভিডিও ভাইরাল

শেষ ওভারের থ্রিলারে টেনশনের মাত্রা ছিল একেবারে উর্ধ্বমুখী। কিন্তু শেষ পর্যন্ত ভারতের সব লড়াই ব্যর্থ করে ৩ উইকেটে ম্যাচ জিতে যায় দক্ষিণ আফ্রিকা।

Updated By: Mar 27, 2022, 07:14 PM IST
ICC Women's World Cup, INDWvsRSAW : 'কারো পৌষ মাস, কারো সর্বনাশ'! Team India হারতেই ক্যারিবিয়ানদের নাচ, ভিডিও ভাইরাল
ভারত ছিটকে যেতেই ক্যারিবিয়ানদের নাচ। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: দক্ষিণ আফ্রিকার কাছে হেরে মহিলা বিশ্বকাপ (ICC Women's World Cup) থেকে বিদায় নিল ভারত। মিতালি রাজরা (Mithali Raj) ৭ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে ছিটকে যাওয়ায় সেমিফাইনালে জায়গা পাকা হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজের (West Indies)। তাদের সংগ্রহ ৭ ম্যাচে ৭ পয়েন্ট। চতুর্থ দল হিসেবে বিশ্বকাপের শেষ চারের টিকিট হাতে পেয়ে গেল ক্যারিবিয়ানরা। রবিবার ভারত জিতলে ছিটকে যেতে হত ক্যারিবিয়ানদের। তবে শেষরক্ষা হল না। আর তাই মিতালি রাজের দলের হার দেখতেই আনন্দে লাফাতে শুরু করে দিল ওয়েস্ট ইন্ডিজের মহিলা দল। সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে। 

ভারত-দক্ষিণ আফ্রিকার টানটান উত্তেজক ম্যাচ দেখতে বসেছিল ক্যারিবিয়ান ব্রিগেড। শেষ ওভারের থ্রিলারে টেনশনের মাত্রা ছিল একেবারে উর্ধ্বমুখী। কিন্তু শেষ পর্যন্ত ভারতের সব লড়াই ব্যর্থ করে ৩ উইকেটে ম্যাচ জিতে যায় দক্ষিণ আফ্রিকা। আর ভারত ম্যাচ হেরে ছিটকে যায় বিশ্বকাপের গ্রুপ লিগ থেকেই। সেমিতে উঠে পড়ে ওয়েস্ট ইন্ডিজ। 

ভারত হারতেই পাগলের মতো লাফাতে, হইহই করতে শুরু করে দেয় ওয়েস্ট ইন্ডিজ। তারা একটি বড় টেনশন থেকে মুক্তি পায়। আর তার পরেই উচ্ছ্বাসের জোয়ারে ভাসে ক্যারিবিয়ান ব্রিগেড। সেই ভিডিয়ো ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট তাদের টুইটারে শেয়ার করেছে।

টসে জিতে প্রথমে ব্যাট নিয়েছিল ভারত। ৭ উইকেট হারিয়ে ২৭৪ রান করে টিম ইন্ডিয়া। জবাবে ব্যাট করতে নেমে শেষ ওভারে উত্তেজক লড়াইয়ের পর দক্ষিণ আফ্রিকা নির্দিষ্ট ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২৭৫ রান করে। ৩ উইকেটে ম্যাচ জিতে যায় প্রোটিয়াসরা। 

আরও পড়ুন: ICC Women's World Cup, INDWvsRSAW : Deepti Sharma-র এই নো বলের জন্য Team India-র কাপ যুদ্ধ অভিযান শেষ, ভিডিও ভাইরাল

আরও পড়ুন: ICC Women's World Cup, INDWvsRSAW : ফের অধরা বিশ্বকাপ, হতাশায় কেঁদে ফেললেন Jhulan Goswami! ছবি ভাইরাল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.