নিজস্ব প্রতিবেদন: গত বছর আইপিএল-এর আগে তিনি বুদ্ধ পন্ডিতের ভূমিকায় সামনে এসেছিলেন। এ বার এলেন ট্রাক ড্রাইভারের ভূমিকায়। হ্যাঁ আমরা মহেন্দ্র সিং ধোনির কথা বলছি। পঞ্চদশ আইপিএল শুরু হওয়ার আগে একটি প্রোমো প্রকাশ করেছে সম্প্রচারকারী চ্যানেল। সেখানেই বিশ্বকাপ জয়ী ভারতের প্রাক্তন অধিনায়ককে এই অবতারে দেখা যাচ্ছে। 



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রচারকারী চ্যানেলের টুইটার থেকে ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানে ক্যাপশনে লেখা আছে- 'সঙ্গে থাকুন'। পাঁচ সেকেন্ডের এই ভিডিওতে দেখা যায় ধোনি চশমা পরে আছেন। তির্যক দৃষ্টিতে ক্যামেরার দিকে তাকিয়ে আছেন 'ক্যাপ্টেন কুল'। 




আসন্ন আইপিএলে মোট ৭৪টি ম্যাচ খেলা হবে। এর মধ্যে ৭০টি লিগ রাউন্ডে খেলা হবে এবং বাকি চারটি ম্যাচ প্লে অফ খেলা হবে। মহারাষ্ট্রে লিগ রাউন্ডের ম্যাচগুলি করার সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। লিগ রাউন্ডের ম্যাচগুলো হবে মুম্বইয়ের তিনটি স্টেডিয়ামে এবং একটি পুনেতে। একইসঙ্গে প্লে-অফের একাধিক ম্যাচ ও ফাইনাল আহমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে আয়োজিত হতে পারে। 


আরও পড়ুন: Wriddhiman Saha: ঋদ্ধিকে বিচার দিতে BCCI-এর কমিটি গঠন, 'ঘরের ছেলে'কে নিয়ে দ্বিধাবিভক্ত ও নীরব সিএবি


আরও পড়ুন: Ranji Trophy: দুরন্ত Shahbaz, হায়দরাবাদের বিরুদ্ধে জয়ের গন্ধ পেলেও কেন বিরক্ত অরুণ লাল?


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)