নিজস্ব প্রতিবেদন: আগামী ২৬ মার্চ আইপিএলের (IPL 2022) উদ্বোধনী ম্যাচে মুখোমুখি গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও রানার্স কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। নতুন সেনাপতি শ্রেয়স আইয়ারের (Shreyas Iyer) নেতৃত্বে কেকেআর (KKR) মুখোমুখি হবে এমএস ধোনির (MS Dhoni) চেন্নাইয়ের (CSK) বিরুদ্ধে। ম্যাচের তিন দিন আগে বুধবার সাংবাদিক বৈঠকে আইয়ারের ভূয়সী প্রশংসা করলেন কেকেআর মেন্টর (David Hussey)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

"শ্রেয়স আইয়ার একজন জন্মগত নেতা। যেভাবে ও চলাফেরা করা। আদেশ দিয়ে তার সম্মান অর্জন করে নেয়। আমি প্যাট কামিন্সকে খুব ভাল ভাবে চিনি। ও আইয়ারের খুব ভাল ডেপুটি হবে। আইয়ার সামনে থেকে কেকেআরকে নেতৃত্ব দেবে। অতীতে যেভাবে শ্রেয়স দিল্লিকে নেতৃত্ব দিয়েছে, এটা থেকে স্পষ্ট যে, ওর ক্রিকেটীয় মস্তিষ্ক খুব ভাল। খেলার প্রতি একটা সুন্দর দৃষ্টিভঙ্গি আছে। আমার মনে  হয় ব্রেন্ডন ম্যাকালাম ও কেকেআর ম্যানেজমেন্ট শ্রেয়সকে নিয়ে দারুণ কাজ করেছে। এই মুহূর্তে ও দুর্দান্ত ফর্মে আছে। আমি ওকে চিনি না। আমি ওকে চিনছি। ও প্রকৃত নেতা। যে খেলাটা সত্যিই খুবই ভাল বোঝে।"


আইপিএল নিলাম টেবিলে আইয়ারকে নিয়ে ঝড় উঠেছিল। ১২ কোটি ২৫ লক্ষ টাকায় তাঁকে কিনে নেয় কেকেআর। গত মরশুমে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ছিলেন শ্রেয়স। কিন্তু চোট পেয়ে ছিটকে যান। তখন ঋষভ পন্থকে অধিনায়ক করে দিল্লি। কিন্তু শ্রেয়স চোট সারিয়ে দলে ফেরার পরেও তাঁকে আর অধিনায়ক করা হয়নি। ঋষভই অধিনায়ক থেকে যান। তার পরেই দিল্লি ছাড়ার সিদ্ধান্ত নেন শ্রেয়স। 


আরও পড়ুন: IPL 2022, KKR: বিরাট ধাক্কা নাইট শিবিরে! প্রথম পাঁচ ম্য়াচে নেই এই দুই সুপারস্টার


আরও পড়ুন: IPL 2022: কবে মাঠে নামবেন Suryakumar Yadav? আপডেট দিলেন Rohit Sharma


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)