IPL 2022: কবে মাঠে নামবেন Suryakumar Yadav? আপডেট দিলেন Rohit Sharma

সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) মুম্বইয়ের (Mumbai Indians) হয়ে প্রথম ম্যাচ খেলছেন না, তা একপ্রকার নিশ্চিত করে দিলেন রোহিত শর্মা (Rohit Sharma)

Updated By: Mar 23, 2022, 05:20 PM IST
 IPL 2022: কবে মাঠে নামবেন Suryakumar Yadav? আপডেট দিলেন Rohit Sharma
কবে মাঠে নামবেন সূর্যকুমার যাদব?

নিজস্ব প্রতিবেদন: মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) জানিয়ে দিলেন যে এখন ঠিক অবস্থা তাঁর টিমের তারকা ব্যাটার সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav)। বুধবার দলের হেড কোচ মাহেলা জয়বর্ধনেকে (Mahela Jayawardene) পাশে নিয়ে সাংবাদিক বৈঠক করেছেন পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়ন দলের ক্যাপ্টেন। সূর্যকুমারের চোটের আপডেট দিলেন 'হিটম্যান'। 

বুড়ো আঙুলে চিড় ধরায় সূর্যকুমার শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ ও টেস্ট সিরিজ থেকে ছিটকে গিয়েছিলেন। এই মুহূর্তে বেঙ্গালুরুর জাতীয় অ্যাকাডেমিতে (National Cricket Academy) রিহ্যাব করাচ্ছেন সূর্যকুমার। গত মাসে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শেষবার মাঠে নেমেছিলেন সূর্যকুমার। রোহিত বলছেন, "সূর্য এই মুহূর্তে এনসিএ-তে আছে। ও খুব ভাল ভাবে সেরে উঠছে। আমাদের শিবিরে দ্রুত যোগ দেবে ও। তবে আমি এখনই বলতে পারব না যে, সূর্য প্রথম ম্যাচে খেলবে কি খেলবে না! ওকে দ্রুত আমরা দলে পাওয়ার চেষ্টা করছি। একবার এনসিএ-থেকে ছাড়পত্র পেয়ে গেলেই ও মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দেবে।"

মুম্বই আগামী ২৭ মার্চ আইপিএল অভিযান শুরু করবে দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে। জানা যাচ্ছে মুম্বই টিম ম্যানেজমেন্ট সূর্যকুমারকে নিয়ে কোনও রকম ঝুঁকি নিতে চায় না। মুম্বই দিল্লির বিরুদ্ধে খেলার পাঁচদিন পর রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিরুদ্ধে ২ এপ্রিল খেলবে। মনে করা হচ্ছে সেই ম্যাচে খেলবেন সূর্যকুমার। মুম্বই এই আইপিএলে চারজন ক্রিকেটারকে রিটেইন করেছিল। তাঁদের মধ্যে ছিলেন ক্যাপ্টেন রোহিত (১৬ কোটি), বুমরা (১২ কোটি), সূর্যকুমার (৮ কোটি) ও কায়রন পোলার্ড (৬ কোটি)।

আরও পড়ুন: IPL 2022, Rohit Sharma: সব ম্যাচ খেলবেন রোহিত! ১০ দলীয় আইপিএল নিয়ে দিলেন মত

আরও পড়ুনIPL 2022: আইপিএল শুরুর আগে Hardik Pandya-কে কী বার্তা দিলেন Rohit Sharma?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.