নিজস্ব প্রতিবেদন: পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) চলতি আইপিএল-এ (IPL 2022) এখনও পর্যন্ত সাতটি ম্যাচ হেরে বসে রয়েছে। প্রতিযোগিতা থেকে ছিটকে যাওয়ার মুখে রোহিত শর্মার (Rohit Sharma) দল। কিন্তু পাঁচবারের চ্যাম্পিয়ন দলের সাফল্যের গ্রাফ কেন হঠাৎ নেমে এল। কারণ জানালেন মুম্বইয়ের 'মেন্টর' সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

চেন্নাই সুপার কিংস বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচ চলার সময় সচিন অস্ট্রেলিয়ার প্রাক্তন ওপেনার ম্যাথু হেডেনকে বলেন, "প্রথমেই মনে রাখতে হবে ক্রিকেটের এই ফরম্যাট সবচেয়ে নিষ্ঠুর ও কঠিন। এবং আমাদের দলে একাধিক তরুণ ক্রিকেটার রয়েছে। তাদের অভিজ্ঞতা কম। ওদের সময় দেওয়া উচিত। তাছাড়া এই ধরনের ক্রিকেটে খুব অল্প সময়ের মধ্যে ম্যাচ ঘুরে যায়। ম্যাচের বেশিরভাগ সময় ভাল খেললেও, মাঝেমধ্যে এক-দুই ওভারের জন্য হেরে যেতে হয়েছে। সেটাও কিন্তু মাথায় রাখা উচিত।" 


একে তো দল চাপে। এরমধ্যে আবার 'হিটম্যান' আগ্রাসী ছন্দের ধারেকাছে নেই। সাত ম্যাচে তাঁর ঝুলিতে মাত্র ১১৪ রান রয়েছে। প্রথম ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ৪১ রান করেছিলেন রোহিত। তবে এরপর বাকি ছয় ম্যাচে (১০,৩,  ২৬, ২৮, ৬ ও ০) একেবারেই বড় রান করতে পারেননি তিনি।  


যদিও দলের কোচ মাহেলা জয়বর্ধনে বলেছেন, ‘উত্থান-পতন চলতেই থাকে। প্রথম দুই ম্যাচে ইশান ভাল ব্যাটিং করেছে এবং তার পর তাঁর পারফরম্যান্স একটু কমে গেছে। রোহিত সত্যিই ভালো বল হিট করছে। সে ভাল শুরু করছে। কিন্তু মারতে গিয়ে রোহিত আউট হয়ে যাচ্ছে। এই বিষয় নিয়ে আমাদের আলোচনা চলছে।" 


আরও পড়ুন: IPL 2022: বল ছুড়লেও Dwayne Bravo-কে চুমু খেলেন Kieron Pollard, ভিডিও ভাইরাল


আরও পড়ুন: MS Dhoni, IPL 2022: ১২ বছর পর সেই এক ভুল! Captain Cool-এর ফাঁদে পা দিয়ে আউট Kieron Pollard


 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)