নিজস্ব প্রতিবেদন: করোনার দাপট এখনও পুরো কাটেনি। তাই চলতি আইপিএল-এ জৈব বলয়কে নিশ্চিদ্র করতে তৎপর বিসিসিআই। গত বছরের অভিজ্ঞতা থেকে শিক্ষা নিয়ে তারা কোনও দিকে খামতি রাখতে নারাজ। আর সেই কারণেই তারা এবারের গ্রুপ লিগের সবকটি ম্যাচ হয় পুনে না হয় মুম্বইতে খেলার ব্যবস্থা করা হয়েছে। এত আঁটোসাঁটো ব্যবস্থাপনার মধ্যেও ঘটে গেল এক অপ্রীতিকর ঘটনা। ঘটনার ফলে দুই পুলিসকর্মীর বিরুদ্ধেই অভিযোগ দায়ের করেছে মহারাষ্ট্র পুলিশ। তাঁদের বিরুদ্ধে অভিযোগ অতিরিক্ত মদ্যপান করার জন্য দুই কনস্টেবল জৈব বলয়ের সুরক্ষা বলয়ের মধ্যেই ক্রিকেটারদের সঙ্গে একাধিক ছবি তোলেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনাটি ঘটেছে নভি মুম্বইয়ের ডি ওয়াই পাটিল স্টেডিয়ামে। সোমবার বিকেলেই ঘটেছে এই ঘটনাটি। স্টেডিয়ামে ডিউটিরত অবস্থায় দুই কনস্টেবল তাঁদের কর্তব্যরত অবস্থায় এই ঘটনা ঘটিয়েছেন। স্টেডিয়ামের নেরুল চত্বরে আইপিএল ম্যাচ চলাকালীন এই ঘটনা ঘটেছে। নভি মুম্বই পুলিসের ৩৩ বছর বয়সি রবীন্দ্র মাটে এবং থানে পুলিস স্টেশনের ৩৬ বছর বয়সি মহেন্দ্র নাগপুরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।  


তাঁদের বিরুদ্ধে মহারাষ্ট্র প্রোহিবিশন আইনবিধি অনুসারে ৮৫(১) ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। জৈব বলয় এরিয়া একেবারে নিষিদ্ধ জোন। সেখানে ক্রিকেটার, ধারাভাষ্যকার এবং ব্রডকাস্টাররা ছাড়া আর কেউ প্রবেশ করতে পারবেন না। সোমবার রাতে এই ম্যাচটি ছিল গুজরাট টাইটান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদের মধ্যে। সেই ম্যাচের শেষে এই ঘটনা সামনে এসেছে। 


আরও পড়ুন: Virat Kohli, IPL 2022: ভাইরাল গানের সুরে দুলছে কোমর, বিরাটকে টেক্কা দিলেন কে?


আরও পড়ুন: MS Dhoni's test retirement: ধোনির টেস্ট অবসরের সময় কেমন ছিল সাজঘরের পরিবেশ? জানালেন Axar Patel


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)