Virat Kohli, IPL 2022: ভাইরাল গানের সুরে দুলছে কোমর, বিরাটকে টেক্কা দিলেন কে?

আরসিবি-র তিন ক্রিকেটারকে চেনা মিউজিকে মুভ করতে দেখা যাচ্ছে। বিরাট কোহলি স্বতঃপ্রণোদিত হয়ে গানের তালে হাতে তালি গিয়ে দিয়ে কোমর দোলাতে দেখা গেল। 

Updated By: Apr 13, 2022, 09:04 PM IST
Virat Kohli, IPL 2022: ভাইরাল গানের সুরে দুলছে কোমর, বিরাটকে টেক্কা দিলেন কে?
নাচের তালে মজে বিরাট, ফাফ ও সিরাজ।

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএল-এ একেবারেই ছন্দে নেই মহম্মদ সিরাজ (Mohammad Siraj)। তবে নাচের ফ্লোর একেবারে মাতিয়ে দিচ্ছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) এই জোরে বোলার। তাঁর সঙ্গে আবার নাচলেন বিরাট কোহলি (Virat Kohli) ও ফাফ ডু প্লেসিস (Faf Du Plesis)। ব্যাটিংয়ের মতো এবার নাচের ফ্লোরেও একেবারে সামনে থেকে নেতৃত্ব দিলেন। 

নাচের সেই মুহূর্তের মধ্যেই ভাইরাল ভিডিও হয়েছে। এই ভিডিওতে আরসিবি-র তিন ক্রিকেটারকে চেনা মিউজিকে মুভ করতে দেখা যাচ্ছে। বিরাট কোহলি স্বতঃপ্রণোদিত হয়ে গানের তালে হাতে তালি গিয়ে দিয়ে কোমর দোলাতে দেখা গেল। ফাফের নাচের স্কিলের সঙ্গে লড়াই করলেও, সিরাজ কিন্তু বেশ আনন্দে নেচে যাচ্ছিলেন। 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by PUMA India (@pumaindia)

এই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। শুধু নিজেদের ডান্স মুভের জন্য নয় । এবার দারুণ ছন্দে রয়েছে আরসিবি। পাঁচটি ম্যাচের তিনটিতে জয় পেয়েছে দীনেশ কার্তিক, শাহবাজ আহমেদরা।  

আরও পড়ুন: MS Dhoni's test retirement: ধোনির টেস্ট অবসরের সময় কেমন ছিল সাজঘরের পরিবেশ? জানালেন Axar Patel

আরও পড়ুন: KKR, IPL 2022: বাঙালির নববর্ষে কী খাওয়ার আবদার করলেন Aaron Finch? জেনে নিন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.