জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দু'জনেই একাধিক বিতর্কে জড়িয়েছিলেন। একজন মুরলী বিজয় (Murali Vijay)। আর একজন শ্রীসন্থ (Sreesanth)। এবার টিম ইন্ডিয়ার (Team India) দুই প্রাক্তন তারকা ব্যাপক ট্রোল হলেন। কারণ মুরলী বিজয় তাঁর সতীর্থ দীনেশ কার্তিকের (Dinesh Karthik) স্ত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। পরে কার্তিক নিকিতাকে ডিভোর্স দেওয়ার পর বিয়ে করেন মুরলী বিজয়। সেই কাজের জন্য এখনও ভারতীয় দলের প্রাক্তন ওপেনারকে এখনও কটাক্ষ হজম করতে হয়। অন্যদিকে স্পট ফিক্সিং-এ (Spot Fixing) জড়িয়ে যাওয়ার জন্য শ্রীসন্থকে চিরনির্বাসিত করেছিল বিসিসিআই (BCCI)। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কিন্তু কী ঘটেছে?


কয়েক দিন আগে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন মুরলী বিজয়। সেখানে তাঁর সঙ্গে ছিলেন শ্রীসন্থ। যেখানে দেখা যায়, মিউজিকের মধ্যে দিয়ে সিনেমার হিরোর মত স্টুডিয়োতে ঢুকছেন তাঁরা। আসলে এবারের আইপিএল-এ দুজনেই ধারাভাষ্য দিচ্ছেন। তবে তাঁদের পুরনো কীর্তি ভুলতে পারেননি নেটিজেনরা। স্বভাবতই ভারতীয় দলের দুই তারকা ট্রোল হলেন। বিজয়ের আপলোড করা ভিডিয়োর কমেন্টে নেটিজেনদের একাংশ তাঁকে 'বউ চোর' বলে আক্রমণ করেন। অনেকে আবার শ্রীসন্থকে 'ফিক্সার' বলে কটাক্ষ করেন।



আরও পড়ুন: Gautam Gambhir, IPL 2023: মাঠে গম্ভীরকে এমন ভাবে দেখে হতবাক নেটপাড়া! ক্লিক করে ছবি দেখে নিন


আরও পড়ুন: Exclusive, Mohsin Khan: 'অখ্যাত' মহসিনের কাছে নাকি শামির থেকে বেশি রসদ আছে! চাঞ্চল্যকর দাবি করলেন ছোটবেলার কোচ


নির্বাসন কাটিয়ে শ্রীসন্থ ফের ধারাভাষ্য দিচ্ছেন। সঙ্গে বিজ্ঞাপনেও অভিনয় করছেন। কিছুদিন আগে হরভজন সিংয়ের কাছে চড় মারার ঘটনা নিয়ে মুখ খোলেন শ্রীসন্থ। সেই ঘটনার তিনি এখনও খারাপ অনুভব করেন বলে জানান। সেই ঘটনাটি নিয়ে একটি বিজ্ঞাপনও তৈরি হয়।


অন্যদিকে মুরলী বিজয় ক্রিকেট থেকে অবসর নেওয়ার সময় ঘোষণা করেছিলেন তিনি বিদেশি লিগে খেলবেন। তাঁদের খেলানোর অনুমতি চান তিনি। তবে তিনি যদি বিদেশি লিগে খেলেন তাহলে বিসিসিআই-এর সঙ্গে যুক্ত থাকতে পারবেন না।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)